বহু প্রতীক্ষিত সিনেমা ‘সুলতান’ মুক্তির তারিখ ঘোষণা করলেন পরিচালক

sultan

বিনোদন ডেস্ক- প্রায় এক বছর ধরে শোনা যাচ্ছিল এ বছর ঈদে মুক্তি পেতে চলেছে সালমান খান ও আনুশকা শর্মা অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘সুলতান।’ কিন্তু ঠিক কবে প্রেক্ষাগৃহে এই ছবি মুক্তি পাবে, তা বলা হয়নি সুলতান টিমের পক্ষ থেকে।

এবার সেই বহু প্রতীক্ষিত ছবির বহু প্রতীক্ষিত দিন ঘোষণা করলেন ‘সুলতান’ পরিচালক আলি আব্বাস জাফর। সোমবার টুইটারে এক বার্তায় পরিচালক ‘সুলতান’ মুক্তির দিন ঘোষণা করেছেন।

তিনি জানিয়েছেন, আসছে ৬ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে সুলতান। শুধু তাই নয়, কবে থেকে এই ছবির অগ্রিম টিকিট বুকিং শুরু হবে সেটাও জানানো হয়েছে।

তিনি জানিয়েছেন, এই ছবিটিকে ঘিরে বহু মানুষের প্রচুর প্রত্যাশা রয়েছে। তাই প্রথম সপ্তাহ বেশ চাপেই থাকতে চলেছে। ৬ জুলাই মুক্তি পেলেও এই ছবির অগ্রিম বুকিং ৩ জুলাই থেকেই শুরু হয়ে যাবে।

সিনেমায় সালমান একজন কুস্তগীরের ভূমিকায় অভিনয় করছেন। আরও একটি গুরুত্বপূর্ণ ঘটনা হল, সাধারণত তিনি যেটা করেন না, সেটাই করছেন এই সিনেমায়। একজন পিতার ভূমিকায় দেখা যাবে তাকে।

এবার আসা যাক ক্লাইম্যাক্সের ঘটনায়। ক্লাইম্যাক্সে নিজের ছেলের সঙ্গেই তাকে রিংয়ে লড়তে দেখা যাবে। তবে এটা ভাববেন না যে ছোট্ট বাচ্চার সঙ্গে লড়ছেন। সিনেমায় ধীরে ধীরে বৃদ্ধ হবেন সালমান। যুবক থেকে মধ্যবয়স্ক, তার পর বৃদ্ধ। সমস্ত পর্যায়ে শ্যুটিং করার জন্য নাকি বেশ খাটতেও হয়েছে তাকে।