চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মিশুক সংঘর্ষে নিহত ১, আহত ৬

24462

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের শিবগঞ্জ উপজেলার পাইলিং মোড়ে ট্রাকের সঙ্গে মিশুকের সংঘর্ষে সেরিনা বেগম (৪০) নামে এক নারী নিহত ও ৬ জন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে সোনামসজিদগামী একটি খালি ট্রাকের সাথে (ঢাকা মেট্রো ট ২০-০৩২৩) বিপরীতমূখী যাত্রী বোঝাই একটি মিশুকের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে এলাকাবাসী শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কে নিয়ে গেলে সেরিনা বেগমকে চিকিৎসকরা মৃত ঘোষনা করেন ও বাকীদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সেরিনা বেগম উপজেলার তেররশিয়া গ্রামের মৃত মনসুরের মেয়ে। তার সাবেক স্বামী হচ্ছে ঐ এলাকার আবুল কালাম আজাদ। দূর্ঘটনায় তার ১২/১৩ বছরের কিশোর পুত্রও আহত হয়। অনান্য আহতরা হচ্ছেন উপজেলার পুকুরিয়া এলাকার মনিরুলের ছেলে রনি (২৬), তেররশিয়ার মোয়াজ্জেমের ছেলে এজাবুল(৫০),একই এলাকার আজাহারের ছেলে মোজাম্মেল(৩০),রাজশাহী ললিতনগর চালনা এলকার মাহবুরের স্ত্রী জাকেরা(৩৫) ও ছেলে রিফাত(৮)। এদের প্রত্যকের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে হাসপাতাল সূত্র ও পুলিশ।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) চৌধুরী জোবায়ের হোসেন ও উপপরিদর্শক (এসআই) মোয়াজ্জেম হোসেন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাকসহ এর চালক নাটোর লালপুরের তোফাজ্জল হোসেনকে(৪২) আটক করেছে পুলিশ। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান ও.সি।