তৌকির-বিপাশার হাতেই নিউ ইর্য়কের ৭ টিকিট

বিনোদন ডেস্কঃ বিপাশা হায়াত তখন ঢাকা বিশ্ববিদ্যালয়েল অনুষদে পড়েন। আঁকাআঁকি এবং ক্যানভাস নিয়েই তার যতো ব্যস্ততা। আর তৌকির আহমেদ তখন বুয়েটে পড়াশুনা করতেন। ঢাকার মঞ্চে চুটিয়ে অভিনয় করছিলেন তৌকির। মঞ্চে তৌকিরের তখন ব্যপক জনপ্রিয়তা। একদিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে এক বন্ধুর আমন্ত্রণে তৌকির আসেন। আর সেখানেই বিপাশা হায়াতের ছবি আঁকা দেখে থমকে যান তিনি। আর সেদিন থেকেই বিখ্যাত বাবার মিষ্টি মেয়ে বিপাশার সঙ্গে পরিচয় হয় তার। আর এই থেকেই শুরু ।

হ্যা নাটক তো করেছেন এক সাথে অনেক , তবে প্রথমবারের মতো একসঙ্গে উপস্থাপনা করতে দেখা যাবে পর্দা ও বাস্তব জীবনের জনপ্রিয় জুটি তৌকির আহমেদ ও বিপাশা হায়াতকে। এশিয়ান টিভির ঈদ শো ‘লাক্স এশিয়ান সেলিব্রেটি লাউঞ্জ’ উপস্থাপন করবেন তারা। অনুষ্ঠানটি প্রচারিত হবে ঈদের অনুষ্ঠানমালায় সাতদিন রাত ৮ টায়।

toukir bipasaপ্রতি অনুষ্ঠানে থাকবেন নানা অঙ্গনের ৪ তারকা। অনুষ্ঠানটিতে থাকছে তারকা আড্ডা, গেম শো। সাত পর্বে থাকবেন মোট ২৮ তারকা। প্রতি অনুষ্ঠানে গেমস পর্বে ১ জন করে বিজয়ী পাবেন ঢাকা-নিউ ইর্য়ক-ঢাকা এর একটি টিকিট। ৭ পর্বের বিজয়ী ৭ জন তারকা পাবেন ঢাকা-নিউ ইর্য়ক-ঢাকা টিকিট।

তৌকির-বিপাশার সাথে কোন ৭ তারকা যাবেন নিউইর্য়ক তা জানতে ঈদের সাতদিন রাত ৮ টায় দেখতে হবে ‘লাক্স এশিয়ান সেলিব্রেটি লাউঞ্জ’।

এশিয়ান টিভি কার্যালয়ে ঈদ শো ‘লাক্স এশিয়ান সেলিব্রেটি লাউঞ্জ’ নিয়ে তৌকীর আহমেদ ও বিপাশা হায়াত-এর সাথে চুক্তি স্বাক্ষর করেন এশিয়ান টিভির চেয়ারম্যান আলহাজ্ব হারুন-উর-রশীদ। এ সময় আরো উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী কর্মকর্তা হাসনাইন খুরশেদ ও অতিরিক্ত অনুষ্ঠান প্রধান সৈকত সালাহউদ্দিন।