ডিমলায় স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে ধর্ষক আটক

মাজহারুল ইসলাম লিটন, ডিমলা প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় গতকাল সোমবার সন্ধ্যায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের অভিযোগে ধর্ষককে আটক করেছে পুলিশ। পুলিশ সুত্রে জানা যায়, ঝুনাগাছ চাপানি ইউনিয়নের সোনাখুলি গ্রামের মৃত মোজাফফর হোসেনের পালিত কন্যা ও শালতলা দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীর বাড়ীতে গিয়ে ধর্ষন করার ঘটনা ঘটে।

dhorshok-attok

উল্লেখিত, গত বুধবার (২২ জুন) সোনাখুলি গ্রামের নওয়াব আলী পুত্র মমিনুর রহমান (৩৬) ছাত্রীটিকে বাড়ীতে একাকি পেয়ে জোরপূর্বক ধর্ষন করে। ঘটনার সময় মেয়েটির আত্মচিৎকারে এলাকার লোকজন এসে ধর্ষক মমিনুল ইসলামকে আটক করলে। ধর্ষকের পরিবার প্রভাবশালী হওয়ায় ধর্ষককে ছিনিয়ে নিয়ে যায়। ঘটনার পর থেকে আসামীরা ধর্ষিতার পরিবারকে মামলা না করার জন্য বিভিন্ন হুমকি ও জিম্মি করে রাখে। ধর্ষিতা মেয়েটির মাতা আমাতন গনি বাদী হয়ে গতকাল সোমবার রাতে ডিমলা থানায় মামলা নং-১৫ দায়ের করে।

এ ব্যাপারে গতকাল সোমবার রাতেই নীলফামারী পুলিশ সুপার জাকির হোসেনের হস্তক্ষেপে ডিমলা থানা পুলিশ ধর্ষনকারীকে গ্রেফতার করে। মামলার তদন্তকারী কর্মকর্তা সাবইন্সপেক্টর ফিরোজ ঘটনার সত্যতা নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, মেয়েটি ডাক্তারী পরীক্ষা আজ মঙ্গলবার নীলফামারী আধুনিক হাসপাতালে সম্পন্ন হয়েছে।