টুইট বার্তায় মেসিকে ফেরার আকুতি জানিয়ে উল্টো তোপের মুখে পড়লেন আফ্রিদি!

স্পোর্টস আপডেট ডেস্ক – ফুটবলের ক্ষুদে জাদুকর ও আরজেন্টিনা দলের তারকা খেলোয়াড় লিওনেল মেসির হঠাৎ করে আন্তর্জাতিকের সকল প্রকার খেলা থেকে নিজেকে গুঁটিয়ে নেয়ার সিদ্ধান্ত মেনে নিতে পারছে না অগনিত ফুটবল প্রেমীরা। তাঁর এমন আকস্মিক সিদ্ধান্ত পরিবর্তনের  জন্য গত ২৪ ঘন্টায় সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে বিভিন্ন মাধ্যমে বিশ্বের বড় বড় ক্রীয়াবিদরা মেসিকে অনুরোধ জানিয়ে আসছে।

আর এই তালিকা থেকে বাদ যাননি পাকিস্তানের তারকা ক্রিকেটার বিশ্বের সর্বাধিক ছক্কার মালিক শহীদ আফ্রিদি। মেসিকে আবারো মাঠে দেখতে চেয়ে তাঁর সিদ্ধান্ত পাল্টানোর আকুতি জানালেন পাকিস্তানের এই সাবেক অধিনায়ক।

এর আগে মেসির অবসরে দুঃখ প্রকাশ করে সৌরভ গাঙ্গুলি বলেন, ‘আমি মেসির সিদ্ধান্তে অবাক হয়েছি। আমার মনে হয় আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের উচিত তার সাথে কথা বলা। অন্তত ২০১৮ বিশ্বকাপ পর্যন্ত তার খেলা উচিৎ।’

afridi-messi

এক টুইট বার্তায় আফ্রিদি লিখেন, ‘আমিও অবসর ভেঙে বারবার ক্রিকেটে ফিরেছি, তুমিও ফিরে এসো মেসি। তোমার পাঁয়ের জাদু আরো অনেক দিন দেখতে চাই। একজন মেসি ভক্ত হয়ে তোমার প্রতি এটাই আমার চাওয়া’।

২৯ বছর বয়সী মেসির এই বিদায়কে ৩৬ বছরের আফ্রিদি নিজের অবসরের সিদ্ধান্তের সঙ্গে তুলনা করায় অনেক মেসিভক্তের তোপের মুখে পড়েছেন আফ্রিদি।

একজন লিখেছেন, মেসি ২৯ বছরের অবসর নিয়েছে আর আফ্রিদি ২৯ বার অবসরে গিয়েছে।

আরেক মেসিভক্ত লিখেন, আফ্রিদি কি ৭৮৬তম বারের মত আবারো অবসরে যাবে? এছাড়া অনেকে আফ্রিদিকে নিয়ে বিভিন্ন ট্রোল বানিয়ে ব্যঙ্গ করেছে।

fun-messi

এশিয়া কাপে বাজে খেলার পর অনেকে ভেবেছিলো। অাফ্রিদি অবসরে যাবেন। কিন্তু আফ্রিদির পক্ষ থেকে এখনো এ রকম কোন ঘোষণা আসেনি। তাই মেসিকে উৎসাহ দিতে গিয়ে তোপের মুখে পড়তে হয় তাকে।