মাঝে মাঝে প্রেমিকা বদল করেন এরশাদ, সংসদে নাসিম

nasimSM

সময়ের কণ্ঠস্বর- স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বিরোধী দল জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদকে উদ্দেশ্য করে বলেছেন, ওনার একটা দোষ আছে। উনি মাঝে মাঝে সিদ্ধান্ত বদল করেন আর প্রেমিকা বদল করেন।

আজ মঙ্গলবার জাতীয় সংসদে ২০১৬-১৭ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের উপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন। এরআগে সকাল ১০ টা ৫৫ মিনিটে স্পিকার ড. শিরীন শারমীন চৌধুরীর সভাপতিত্বে সংসদের বৈঠক শুরু হয়।

প্রসঙ্গত, স্বাস্থ্যমন্ত্রীর আগে বাজেটের উপর সাধারণ আলোচনায় অংশ নেন প্রাক্তন রাষ্ট্রপতি এরশাদ। বাজেট বক্তৃতায় তিনি তিস্তা নদীর বর্তমান পরিস্থিতি নিয়ে একটি কবিতা আওড়ান।

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘এরশাদ সাহেব সুন্দর বক্তব্য দেন, সুন্দর কবিতা লেখেন। তাতে কোনো সন্দেহ নেই। কিন্তু একটা দোষ আছে ওনার। মাঝে মাঝে সিদ্ধান্ত বদল করেন আর প্রেমিকা বদল করেন, এছাড়া কোনো দোষ নেই ওনার। উনি সিদ্ধান্ত বদল না করলে সংসদে সবচেয়ে বড় বিরোধী দলের নেতা থাকতেন। রওশন এরশাদকে ধন্যবাদ জানাই তিনি আমাদের সংসদ গঠনে সহায়তা করে সাহসিকতার পরিচয় দিয়েছেন।’

খালেদা জিয়া দেশের একমাত্র জঙ্গী উল্লেখ করে তিনি বলেন, খালেদা জিয়া জঙ্গীদের নেত্রী। ওনার পরিবর্তন হয় নাই। আমি মনে করি একটা জঙ্গী আছে বাংলাদেশে, সেটা হলো খালেদা নিজে জঙ্গী, এছাড়া দেশে কোন জঙ্গী নাই। যারা খুনীদের সাথে হাত মিলায় তাদের সাথে সংলাপ হতে পারে না।