সিনিয়র স্টাফ নার্স পদে উত্তীর্ণদের মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ

সময়ের কণ্ঠস্বর – স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন সেবা পরিদপ্তরের আওতায় ‘সিনিয়র স্টাফ নার্স’পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা শুরু হবে আগামী ১১ জুলাই।

গত ৭ জুন লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়, লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয় ১১ হাজার ৯৫ জন। ৩ জুন অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় প্রার্থীর সংখ্যা ছিল ১৮ হাজার ৬৩ জন।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের জন্য মঙ্গলবার (২৮ জুলাই) মৌখিক পরীক্ষার সূচি প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। লিখিত পরীক্ষার সময় দেওয়া প্রবেশপত্রসহ প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়ে আসতে হবে।

nars-exam

রাজধানীর আগারগাঁওয়ে পিএসসি ভবনে আগামী ১৯ জুলাই পর্যন্ত প্রথম থেকে ২৫২০ রেজিস্ট্রেশন নম্বরধারীর মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পিএসসি’র ওয়েবসাইটে মৌখিক পরীক্ষার বিস্তারিত আসনবিন্যাস পাওয়া যাবে। অবশিষ্ট প্রার্থীদের পরীক্ষার সূচি পরবর্তীতে জানানো হবে বলে জানিয়েছে পিএসসি।

গত ২৮ মাচ দ্বিতীয় শ্রেণির তিন হাজার ৬১৬টি সিনিয়র স্টাফ নার্স পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তি প্রকাশের পর জ্যেষ্ঠতার ভিত্তিতে নিয়োগের জন্য একদল নার্স আন্দোলনের এক পর্যায়ে স্বাস্থ্যমন্ত্রীর ধানমন্ডির বাড়ির সামনে বিক্ষোভ করেন। পুলিশ তাদের লাঠিপেটা করে সরিয়ে দেয়।