মাদারীপুরের ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা, আটক ১

মেহেদী হাসান সোহাগ- মাদারীপুর প্রতিনিধি– মাদারীপুরের শিবচরে মঙ্গলবার ইফতারের পর তারাবির নামাজের সময় মিঠু ব্যাপারী নামে এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এবং এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে।

শিবচর থানা পুলিশ, নিহতের পরিবার এবং এলাকাবাসী জানায়, পূর্ব শত্রুতা ও সদ্যসমাপ্ত ইউপি নির্বাচনের জের ধরে উপজেলার কাঠালবাড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মিঠু ব্যাপারীকে(২৮) ইফতারের পরে একই ওয়ার্ডের চরচান্দা এলাকায় একা পেয়ে অতর্কিত হামলা চালায় দুর্বৃত্তরা।

পরে গুরুতর আহতাবস্থায় তাকে রাত ১০টার দিকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত মিঠু ব্যাপারী ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তিনি চলতি বছরের ইউপি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

madaripur up membar

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আসিফ উজ্জামান সময়ের কণ্ঠস্বরকে জানান, মিঠু ব্যাপারীর শরীরের পেছনে ও হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ফুসফুসেও আঘাতের চিহ্ণ পাওয়া গেছে। তিনি অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে আনার আগেই মারা গেছেন।

এ ব্যাপারে শিবচর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকির হোসেন মোল্লা জানান, হত্যাকান্ডে জড়িত সন্দেহে চরচন্দ্রা গ্রামে কালাই জমাদ্দারের ছেলে রাজা মিয়া জমাদ্দারকে পুলিশ রাতে গ্রেফতার করেছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।