ডাচ-বাংলা মোবাইল ব্যাংকের সেলস ম্যানেজারকে প্রকাশ্যে গুলি করে টাকা ছিনতাই

asulia-guli-duch-bangla

সাভার প্রতিনিধি: আশুলিয়ায় ছানোয়ার হোসেন (৩৯) নামের এক ডাচ বাংলা মোবাইল ব্যাংকের সেলস ম্যানেজারকে প্রকাশ্যে গুলি করে নগদ কয়েক লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে গেছে সন্ত্রাসীরা। আশুলিয়া ইউনিয়নের চারাবাগ রাজু মার্কেটের সামনে এঘটনা ঘটে। প্রকাশ্যে দিনে দুপুরে গুলি করে টাকা ছিনতাইয়ের ঘটনায় ওই এলাকায় ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে।

গুলিবিদ্ধ ব্যক্তির সাথে থাকা রাসেল নামের এক প্রত্যক্ষদর্শী বলছে দুপুরে ডাচ বাংলা মোবাইল ব্যাংকের সেলস ম্যানেজার ছানোয়ার হোসেন আনোয়ার জং আশুলিয়া সড়কের চারাবাগ রাজু মার্কেটের নিউ সিটি ফার্মেসি থেকে কয়েক লক্ষ টাকা তুলে ডাচ বাংলা ব্যাংকে জমা দিতে নিজের মোটরসাইকেলে ওঠার সময় আগে থেকে ওই মার্কেটে মোটরসাইকেলে ওৎ পেতে থাকা পাঁচ জন সন্ত্রাসী তাকে প্রকাশ্যে ডান পায়ের মধ্যে গুলি করে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে এলাকায় কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে সবার মাঝে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে তাকে মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করলেও লুট হওয়া টাকা বা এর সাথে জড়িত সন্দেহ কাউকে আটক করতে পারেনি থানা পুলিশ।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির জানান লুট হওয়া টাকা উদ্ধারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।