ফরিদপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর প্রেসক্লাবের আয়োজনে ২৮ জুন মঙ্গলবার ক্লাবের মাঠে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেল ইফতার মাহফিলে উপস্থিত সকলকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।

ifter-party

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও ফরিদপুর এর জেলা প্রশাসক সরদার সরাফত আলী, জেলা ও দায়রা জজ, পুলিশ সুপার জামিল হাসান, ফরিদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, রাজেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজ এর অধ্যক্ষ মোশার্রফ আলী, চেম্বার প্রেসিডেন্ট জাহাঙ্গীর হোসেন সহ জেলার গুরুত্বপূর্ণ্য সরকারী প্রতিষ্ঠানের প্রধান, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ, এনজিও, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান সহ ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য সহ সিনিয়র সদস্য ও সাধারণ সদস্যবৃন্দ।

ইফতার মাহফিলে আগত নেতৃবৃন্দদের শুভেচ্ছা জানান যথাক্রমে ক্লাবের সহ-সভাপতি শেখ ফয়েজ আহমেদ, মশিউর রহমান খোকন, সাজ্জাদ হোসেন রনি, সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুল, সহ-সাধারণ সম্পাদক মাহবুব হোসেন পিয়াল, অর্থ সম্পাদক শাহাদাত হোসেন তিতু, দপ্তর সম্পাদক শেখ মনির হোসেনসহ সদস্য/অন্যান্য নেতৃবৃন্দ। দোয়া মাহফিলে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়।