নীলফামারীতে পলাতক ২৮ আসামী গ্রেফতার

1465551424198

মাজহারুল ইসলাম লিটন, ডিমলা(নীলফামারী): বিভিন্ন মামলা ও চার্জশিটভুক্ত পলাতক ২৮ জন আসামীকে গ্রেফতার করেছে নীলফামারী পুলিশ। জেলার বিভিন্ন স্থানে মঙ্গলবার রাত থেকে বুধবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে পলাতক নিয়মিত মামলার এসব আসামীকে গ্রেফতার করে পুলিশ।

নীলফামারী পুলিশের কন্ট্রোল রুম বিষয়টি নিশ্চিত করেন জানান গ্রেফতারকৃতদের সকালে আদালতের মাধ্যমে নীলফামারী জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

সৈয়দপুরে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

মাজহারুল ইসলাম লিটন, ডিমলা(নীলফামারী): অস্বাস্থ্যকর, নোংরা পরিবেশে খাদ্য তৈরি ও বিএসটিআইর অনুমোদন না থাকার দায়ে নীলফামারীর সৈয়দপুরে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে ১ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার রাতে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট যোবায়ের হোসেন এ অভিযান পরিচালনা করেন।

সুত্র মতে ভ্রাম্যমান আদালত পরিচালনায় হোটেল তাজিরের মালিককে ৫০ হাজার, হোটেল আল শামসের মালিককে ৩০ হাজার, বনফুল হোটেলের মালিককে ২০ হাজার, তাজ চানাচুরের মালিককে ১০ হাজার ও ডায়মন্ড সেমাইয়ের মালিকের কাছ থেকে ১৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এ সময় বিএসটিআইর রিজিওনাল অফিসার শাহাদত হোসেনসহ উপজেলা ও শহর স্যানিটারি পরিদর্শকরা উপস্থিত ছিলেন।