রাধিকার পর এবার নেহার নগ্ন ভিডিও নিয়ে নেটি দুনিয়ায় তোলপাড়!

বিনোদন ডেস্ক – ইন্টারনেটে অভিনেত্রীদের নগ্ন ছবি প্রকাশের ঘটনা এবারই প্রথম নয়। এর আগেও এই রকম ভিডিও প্রকাশ পেয়েছিল। গেলো বছর অভিনেত্রী রাধিকা আপ্তের একটি নগ্ন ছবি ইন্টারনেটে প্রকাশ পায়। তারপর থেকে সব মহলেই ছড়িয়ে যায় ছবিগুলো। রাধিকা দক্ষিণী সিনেমার চেনা মুখ। শুধু তাই নয়, অনিরুদ্ধ রায় চৌধুরির পরিচালনায় বাংলা সিনেমা অন্তহীন-এ অভিনয় করেছিলেন রাহুল বোসের বিপরীতেও।

অবশ্য পরবর্তীতে তিনি ছবিটি তার নয় বলে জানিয়েছিলেন। তবে এবার ইন্টারনেটে তোলপাড় শুরু হয়েছে নেহা মহাজন নামে মারাঠি ছবির জনপ্রিয় অভিনেত্রী নেহা মহাজনের ভিডিও নিয়ে।

সম্প্রতি তার একটি ভিডিও প্রকাশ পেয়েছে। আর তারপর থেকেই ইন্টারনেটে তোলপাড় শুরু হয়েছে নেহাকে নিয়ে। তবে ভিডিওটিকে অনেকেই সিনেমার একটি দৃশ্য বলে মনে করছেন।

অনেকেই বলছেন এটি নেহার মালায়ালাম সিনেমার একটি দৃশ্য। ভিডিওটিতে দেখা যাচ্ছে, নেহা মহাজন এক ব্যক্তির সঙ্গে নগ্ন হয়ে বিছানায় শুয়ে আছেন। এরপর উন্মুক্ত হয়ে গোসল করতে দেখা যায় তাকে। এর সবই ‘ছায়াম পুসিয়া ভেরু’ (২০১৫) শিরোনামের একটি সিনেমার দৃশ্য বলে জানা গেছে। সন্তোষ বাবুসেনাম এবং সতীশ বাবুসেনাম পরিচালিত সিনেমাটি নিষিদ্ধ করা হয়।

Neha-Mahajan

জানা গেছে, সিনেমা তৈরি হয়েছে জনপ্রিয় লেখক জন গ্রিসামের ‘দ্য পেইন্টেড হাউজ’ গল্প অবলম্বনে। ধারণা করা হচ্ছে, সিনেমাটি নিষিদ্ধ হওয়ার কারণে এটি প্রচারের জন্য নির্মাতারা এ ভিডিওটি ইউটিউবে প্রকাশ করেছেন। তবে একইসঙ্গে প্রশ্ন উঠেছে, ‘ছায়াম পুসিয়া ভেরু’ সিনেমাটি ২০১৫ সালে নির্মিত হয়েছে তাহলে এখন কেন এটির ক্লিপ ইন্টারনেটে প্রকাশ পেল?

এর আগে নেহাকে ‘মিডনাইট চিলড্রেন’ শিরোনামের জনপ্রিয় একটি সিনেমায় দেখা গেছে। তার অন্যান্য সিনেমার মধ্যে রয়েছে ‘কফি অ্যানি বারাচ কাহি’ এবং ‘ইয়ুথ’ প্রভৃতি।