ইস্তাম্বুল হামলা থেকে অল্পের জন্য রক্ষা পেলেন হৃতিক!

বিনোদন ডেস্ক – আত্মঘাতী বোমা বিস্ফোরণে কেঁপে উঠল তুরস্কের রাজধানী ইস্তানবুলের আতাতুর্ক বিমানবন্দর। মঙ্গলবার রাতের এই হামলায় মৃত্যু হয়েছে অন্তত অন্তত ৩৬ জনের। আহত শতাধিক। এ হামলা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশান।

ইস্তানবুল বিমানবন্দরে বন্দুকধারীদের হামলার ঠিক এক ঘণ্টা আগে সেখানেই ছিলেন বলিউডের এই তারকা। সঙ্গে ছিল তাঁর দুই ছেলে রেহান এবং রিদান। এ কথা টুইট করে জানিয়েছেন হৃতিক নিজেই।

Hrithik-tweet

ছেলে রেহান এবং হৃদানকে নিয়ে স্পেন এবং আফ্রিকায় ছুটি কাটিয়ে ভারতে ফিরছিলেন হৃতিক। যাত্রা পথে তুরস্কের আতাতুর্ক বিমানবন্দর হয়ে ফিরতে হয়েছে তাদের। কিন্তু তুরস্কে এসে কানেক্টিং ফ্লাইট মিস করেন এ অভিনেতা। হামলার আগে সেখানেই ছেলেদের নিয়ে আটকা ছিলেন তিনি।

গত মঙ্গলবার রাতে তিন হামলাকারী বিমানবন্দরের প্রবেশমুখের কাছে গুলিবর্ষণ শুরু করলে পুলিশ তাদের লক্ষ্য করে পাল্টা গুলি ছোড়ে। এ সময় হামলাকারীরা আত্মঘাতী বোমার বিস্ফোরণ ঘটায়।

Hrithik-Roshan

এদিকে হামলার আগে বিমানবন্দর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে অন্য একটি বিমানে ভারতে ফিরতে সক্ষম হয়েছে হৃতিক। মাইক্রোব্লগিং সাইট টুইটারে বিষয়টি জানিয়েছেন ব্যাং ব্যাং খ্যাত এ তারকা।