সাপাহারে বিশ্ব জনসেবা দিবস উদযাপন

tr


নয়ন বাবু, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর সাপাহারে বিশ্ব জনসেবা দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও পোস্টকার্ড ক্যাম্পেইন এর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর খোলা চিঠি প্রেরণ করা হয়েছে।

বে-সরকারী উন্নয়ন সংস্থা বিএসডিও, বিডিও এবং অ্যাকশন এইড বাংলাদেশের আয়োজনে বুধবার সকাল ১০টায় উপজেলা পরিষদের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

র‌্যালী শেষে উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিডিও’র নির্বাহী পরিচালক আকতার হোসেন ও সঞ্চালনায় ছিলেন বিডিও’র সহকারী প্রোগ্রাম অফিসার সুদেশ চন্দ্র। এতে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মুনীরুজ্জামান ভূঞাঁ।

বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শফিকুল ইসলাম, মৎস্য অফিসার শাম্মী শিরীন, সমাজসেবা অফিসার রেজওয়ানুল হক, পল্লী উন্নয়ন অফিসার আলহাজ্ব সোলাইমান আলী, বিডিও’র প্রোগ্রাম ম্যানেজার আব্দুল্লা আল রাজী, প্রোগ্রাম অফিসার শামসুল হক, স্পন্সরশীপ অফিসার দেলোয়ার হোসেন, স্পন্সরশীপ এসোসিয়েট লরেন্স বারোয়া প্রমুখ।

এ সময় সেখানে উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের অফিসার, বিডিও এবং বিএসডিও’র কর্মকর্তা/কর্মচারীবৃন্দ সহ বিভিন্ন গ্রাম থেকে আগত সাধারন জনগণ উপস্থিত ছিলেন। শেষে পোস্টকার্ড ক্যাম্পেইন এর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর বিভিন্ন দাবী প্রেরণ করা হয়।