সংবাদ শিরোনাম
  • আজ ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

চারঘাটে ছিনতাইকারী লিটন সহ গ্রেফতার-৩

১:৫৯ অপরাহ্ণ | বুধবার, জুন ২৯, ২০১৬ দেশের খবর, রাজশাহী

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর চারঘাট উপজেলায় ছিনতাইকারী মামলা সহ পাঁচটি মামলার আসামী অন্যতম আসামী লিটনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৩ জানুয়ারী ১৬ সালের রাজশাহীর বহরমপুরে থেকে রুবী আক্তার এক মহিলার ভ্যনেটি ব্যাগে রাখা ২ লক্ষ ৭৯ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায়। পরে রুবী আক্তার বাদী হয়ে বোয়ালিয়া থানায় একটি ছিনতাই মামলা দায়ের করেন।

grepter

গতকাল মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি নিবারন চন্দ্র বর্মনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স পলাতক আসামী লিটনকে উপজেলা পরিষদ চত্বর থেকে গ্রেফতার করে। আটককৃত লিটনের বাড়ি ঝিকড়া মধ্যপাড়া গ্রামের মৃত মতিউর রহমান বকুর ছেলে। মঙ্গলবার সন্ধ্যায় আটককৃত লিটনকে জিজ্ঞাসাবাদের তথ্য অনুযায়ী দুই ছিনতাই সহযোগী আজ দিবাগত রাত অনুমান ২ টার দিকে আসামী আকবর হোসেন (৩৪) চারঘাট উপজেলার খোর্দ্দগোবিন্দপুর ও হাট ঝিকরার সানোয়ার (৩৫) নিজ বাড়ি থেকে পুলিশ আটক করে ।

এ ব্যাপারে চারঘাট মডেল থানার ওসি নিবারন চন্দ্র বর্মন সময়ের কণ্ঠস্বরকে জানান, বোয়ালিয়া থানায় ছিনতাই মামলার পলাতক আসামী লিটন এবং দুই সহযোগী আটক করে আজ বুধবার দুপুরে জেল হাজতে প্রেরন করা হয়েছে।