সেঞ্চুরি হোটেল থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার

৯:১৯ অপরাহ্ণ | বুধবার, জুন ২৯, ২০১৬ দেশের খবর, রাজশাহী

tmp_6542-1417435677.jpg112092287425

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী হোটেল থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যার দিকে তার লাশ উদ্ধার করা হয়। মহানগরীর লক্ষীপুরে সেঞ্চুরি হোটেল থেকে আব্দুল্লাহিল বাকি ওরফে খোকন (৪৪) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ বিষয়ে নগর পুলিশের মুখপাত্র রাজপাড়া থানার সহকারী পুলিশ কমিশনার এসি ইফতেখায়ের আলম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ট্রোক করে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্ত নিশ্চিত হাবার পর নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। কুড়িগ্রাম জেলার রায়গঞ্জ থানার আব্দুল জব্বারের ছেলে নিহত আব্দুল্লাহিল বাকি।

প্রসঙ্গত, গত ২৭ জুন তিনি নিজ বাড়ি থেকে রাজশাহীর শহরে এসে হোটেল সেঞ্চুরি উঠেন। এরপর গত মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে হোটেল বয়দের কাছে বলেন আমার বুকে ব্যাথা করছে। তারপর আর তিনি দরজা খোলেননি। এদিকে, বুধবার বিকেলে হোটেল কর্তৃপক্ষ তাকে ডাকলে দরজা না খোলায় সন্দেহ হলে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে রাজপাড়া থানা পুলিশ হোটেলে তার কক্ষে গিয়ে বাথরুম থেকে লাশ উদ্ধার করে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

অপর সূত্রে জানা গেছে, তিনি রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক রাকাবের রায়গঞ্জ শাখার সুপারভাইজার পদে কর্মরত ছিলেন। কিন্ত বিভাগীয় মামলায় তিনি চাকরিচ্যুত হন এবং মামলা নিশপত্তি জন্য রাজশাহী সেঞ্চুরি হোটেলে আশ্রয় নেয়।