সংবাদ শিরোনাম
  • আজ ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

কথা রাখলেন ক্লোজআপ ওয়ান তারকা সালমা

৩:১৬ অপরাহ্ণ | শুক্রবার, জুলাই ১, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – ক্লোজআপ ওয়ান তারকা কণ্ঠশিল্পী সালমা। শিল্পী তার শ্রোতা-ভক্তদের কথা দিয়েছিলেন রোজার ঈদ উপলক্ষে নতুন চমক নিয়ে হাজির হবেন। অবশেষে কথা রাখলেন তিনি। গতকাল ইউটিউবে সালমা প্রকাশ করেছেন তার নতুন গানের মিউজিক ভিডিও। হায়রে পরানের বন্ধু’ শিরোনামের এ গানটির ভিডিওতে সালমা নিজেই মডেল হয়ে এসেছেন। এখানে তাকে দেখা গেছে লাস্যময়ী রূপে। কিন্নরী কণ্ঠের জাদুতে তিনি অনেক আগেই বাজিমাত করেছেন। এবার ভিডিও দিয়ে বাজিমাত করার পালা।

মিউজিক ভিডিওটি নিয়ে সালমা বলেন, গানটি তৈরিই করা হয়েছিল মিউজিক ভিডিও নির্মাণের জন্য। তাছাড়া শ্রোতারা এখন গান শোনার সঙ্গে সঙ্গে দেখতেও পছন্দ করেন। সেজন্যই নিজ উদ্যোগে গানটির মিউজিক ভিডিও নির্মাণ করছি। এটি দর্শক-শ্রোতাদের জন্য আমার ঈদের চমক।

salma

সালমা জানালেন, এ গানটির কথা লিখেছেন কবির বকুল এবং সুর করেছেন শওকত আলী ইমন। রমিজ রাজার কস্টিউম আর হাবিবের কোরিওগ্রাফিতে ভিডিওটি নির্মাণ করছেন জিয়াউদ্দিন আলম। এদিকে ঈদকে সামনে রেখে আসছে জনপ্রিয় সংগীতশিল্পী সালমার একক অ্যালবাম। ‘অ্যাড বক্স’ থেকে প্রকাশ হতে যাওয়া এ অ্যালবামের নাম ‘দরদ’।

এতে গান রয়েছে ছয়টি। টাইটেল গানটি লিখেছেন জাহিদ আকবর। অন্য গানগুলো লিখেছেন জিয়াউদ্দিন আলম ও তৌসিফ। সুর ও সংগীত পরিচালনা করেছেন তৌসিফ ও রেজওয়ান শেখ ।