সংবাদ শিরোনাম
  • আজ ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

এবার শাকিবের নতুন নায়িকা প্রকৃতি

৪:৪০ অপরাহ্ণ | শুক্রবার, জুলাই ১, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – ঢালিউড চলচ্চিত্রে রাজত্ব চলছে শাকিব খানের। রাজু চৌধুরীর পরিচালনায় ‘শুটার’ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন নবাগত চিত্রনায়িকা প্রকৃতি। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় একটি অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তাদের চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

নবাগত নায়িকা প্রকৃতি প্রসঙ্গে রাজু চৌধুরী বলেন, প্রকৃতি নতুন একজন শিল্পী। তবে তার সঙ্গে কথা বলে মনে হয়েছে, ভালো করবে। শিক্ষিত মেয়ে, তাই খুব সহজেই ছবিতে তার চরিত্রটি ধরতে পেরেছে। তাছাড়া ওর সঙ্গে গল্পের চরিত্রটিও বেশ মানানসই।

জানা যায়, ‘শুটার’ ছবিতে প্রকৃতিকে একজন মর্ডাণ ডেসপারেট চরিত্রে দেখা যাবে। সব সময় রাফ অ্যান্ড টাফ। কোমরে পিস্তুল নিয়ে চলাফেরা করে। শাকিব খানকে খুব পছন্দ করে। তাকে প্রেমে ফেলার চেষ্টা করে।

ছবি প্রসঙ্গে রাজু চৌধুরী বলেন, শুধু এটুকু বলবো, আমার এই ছবিটি একটি মাল্টি কার্স্টিং ছবি।

শাকিবের বিপরীতে অভিনয় প্রসঙ্গে প্রকৃতি বলেন, এই মুহূর্তে চলচ্চিত্রে শাকিব খান অপ্রতিদ্বন্ধী একজন নায়ক। তার কোআর্টিস হিসেবে কাজ করা যে কোন নতুন শিল্পীর জন্যই স্বপ্ন। কারণ শাকিব খান পরীক্ষিত এবং দর্শকের গ্রহণযোগ্য এক অভিনেতা।

prokriti

তিনি আরো বলেন, শাকিবের সঙ্গে কাজ করে অনেক কিছু শেখার আছে। এই প্রথমবারের মতো ‘শুটার’ ছবি দিয়ে শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছি। এটা আমার জন্য অনেক সৌভাগ্যের। তাছাড়া ছবিতে আমার চরিত্রটি ভিন্ন ধাঁচের। এখানে নিজেকে আত্মপ্রকাশ করার অনেক সুযোগ আছে। আমি চেষ্টা করবো আমার মেধার সম্পূর্ণটা উজাড় করে দিতে। আশা করছি ছবিটি ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হবে।

ছবিতে কাজ করায় প্রযোজক ও পরিচালককে বিশেষ ধন্যবাদ জানান এবং সকলের কাছে দোয়া চান নবাগত এ নায়িকা।