সংবাদ শিরোনাম
  • আজ ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

তীব্র সমালোচনার মুখে জিৎ এর বাদশা দ্যা ডন!

৩:০৭ অপরাহ্ণ | বুধবার, জুলাই ৬, ২০১৬ বিনোদন, স্পট লাইট

মোঃ ইফতেখার, সময়ের কণ্ঠস্বর : মুক্তির আগে মাজারে সিজদা নিয়ে সমালোচনারর মুখে পড়েছেন জাজ মাল্টিমিডিয়া। এটি তাদের (jaaz) অদক্ষতা এবং ইসলামী জ্ঞান চর্চার অভাব বলে মনে করছেন বিশিষ্ট সাংবাদিক ‘ ইফতেখার উদ্দীন আসিফ।

এ নিয়ে তিনি তার একটি বিষেশ বার্তায় বলেন, ভারতের এসকে মুভি বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খানকে ঠিক মত ব্যবহার করতে পারলেও, পারেনি আমাদের দেশের Jaaz Multimedia !! কিন্তু কেন এমন হল? এ নিয়ে তিনি আরও বলেন, ইসলাম ধর্মে মাজারে সিজদা বা মুর্তি কে সিজদা করা নাযায়েজ যা শিরক্ এর মত ভয়াবহ অপরাধ বা পাপ!! তাই বুঝতে হবে এ ধরনের ছবি মুক্তির আগে, কি পরিমান রোষানলে তৈরি করছে এ ছবিটি!! এছাড়াও ছবিটির ‘ঈদ মোবারক’ গানটির অনেকাংশে মুসলিমদের অনেক ধর্মীয় নীতি তোয়াক্কা করা হয় নি বলে অভিযোগ তার। যেমন ছবিটির ঈদ মোবারক গানটিতে মুসলিম ধর্মের অবমাননা করে সালামের জায়গায় দেখা গেছে আদাব দিতে!!

jit-badsha

যা ধর্মকে অবমাননা করা হয়ছেও বলে অভিযোগ করেন তিনি। এ খেত্রে যে কেউ ছবিটির বিরুদ্ধে মামলা করতে পারেন বলে জানান তিনি। আশা করি এধরনের একটি ছবি মুক্তি দেয়ার আগে, তাদের উচিৎ প্রয়োজনমাফিক ব্যবস্থা নেয়া। অন্যথায় একজন মুসলিম হিসেবে দেশবাসীর নিকট তাদের ক্ষমা চাওয়া ।

উল্লেখ্য, ভারত-বাংলাদেশ যৌথ প্রোযজনা প্রতিষ্টান এস.কে এবং জাজ ছবিটি নির্মাণ করে । ঈদে মুক্তির অপেক্ষায় আছে জিৎ এবং নুসরাত ফারিয়ার বাদশা দ্যা ডন মুভিটি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুণ-