যশোরে র‌্যাবের অভিযানে ফেনসিডিল ও গাঁজাসহ আটক ১

৩:১৯ অপরাহ্ণ | বুধবার, জুলাই ৬, ২০১৬ খুলনা, দেশের খবর

indexসময়ের কণ্ঠস্বর ডেস্ক: যশোরে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোর সাড়ে পাঁচটায় র‌্যাব-৬, যশোর ক্যাম্পের এএসপি মোঃ জাহাঙ্গীর আলম এর নের্তৃত্বে একটি দল অভিযান চালিয়ে ফেনসিডিল ও গাঁজা সহ ১ জনকে আটক করেছে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, যশোর জেলার অভয়নগর থানাধীন নওয়াপাড়া কাঁচাবাজারে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। বিষয়টির সত্যতা যাচাইয়ের নিমিত্তে উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে তাদের নির্দেশে সংগীয় অফিসার ও ফোর্স নিয়ে উক্ত স্থানে হাজির হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আসামী মোঃ রনি (২৪) দৌড়ে তার অনতিদূরে বসত ঘরের ভিতরে প্রবেশ করে। সংগীয় ফোর্স নিয়ে অনুসরন করে আসামীর বসত ঘরে উপস্থিত হয়ে তাকে আটক করে এবং দৌড়ে পালানোর কারন সম্পর্কে ব্যাপক জিজ্ঞাসাবাদ করিলে একপর্যায়ে মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করে পরবর্তীতে স্থানীয় সাক্ষীর উপস্থিতিতে আসামীর নিকট হতে ৩৭ বোতল ভারতীয় তৈরী ফেনসিডিল,  নিউজ পেপার এবং হলুদ কসটেপ দিয়ে মোড়ানো প্যাকেট অবস্থায় ০২ কেজি ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করে।

ধৃত আসামীর বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন (সংশোধিত/২০০৪) এর ১৯ (১) টেবিল ৩(খ) ও ৭(ক) ধারায় যশোর জেলার অভয়নগর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন। উদ্ধারকৃত মাদক দ্রব্যের সর্বেমোট মূল্য ৫৫,৩০০/- (পঞ্চান্ন হাজার তিনশত) টাকা।

Loading...