সাতক্ষীরায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ জন গুলিবিদ্ধ

৯:২৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, জুলাই ১২, ২০১৬ খুলনা, দেশের খবর

সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরা সদর ও দেবহাটায় দুটি পৃথক ঘটনায় পুলিশের গুলিতে এবার দুই যুবক আহত হয়েছেন। তাদেরকে পুলিশ পাহারায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ দুই যুবক হলেন, সাতক্ষীরা পৌর এলাকার মধুমোল্লারডাঙ্গির নারায়ণ সরকারের ছেলে বিশ্বজিত সরকার (২০) ও দেবহাটার বালিয়াডাঙ্গার গ্রামের আমিনুল মোল্লার ছেলে মো. নুরুজ্জামান ( ২৪) । পুলিশের দাবি, তারা দুজনেই মাদক চোরাকারবারি। সোমবার মধ্যরাতে পুলিশের সাথে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ তারা গুলিবিদ্ধ হন।

gulibiddhoজানা গেছে মাদক বেচাকেনার খবর পেয়ে এক দল টহল পুলিশ নিয়ে জেলা পুলিশের বিশেষ শাখার উপ পরিদর্শক (এসআই) কামাল হোসেন মঙ্গলবার ভোর রাতে সদর উপজেলার ইসলামপুরের বেজেরডাঙ্গায় গেলে সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে বোমা মারে। জবাবে পুলিশ পাল্টা গুলি ছুড়লে এক ব্যক্তি আহত হন। আহত বিশ্বজিত সরকার একজন মাদক চোরাকারবারি। তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা ও কয়েক বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। এ সময় অন্যরা পালিয়ে যায়।

এছাড়াও নুরুজ্জামানের বিরুদ্ধে দেবহাটা থানায় দুটি চোরাচালান মামলা রয়েছে।

তিনি আরও বলেন তারা দুজনেই সাতক্ষীরা সদর হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসাধীন রয়েছেন। তাদের বিরুদ্ধে পুলিশের ওপর হামলা ও মাদক চোরাচালানের পৃথক মামলা হয়েছে।

Loading...