জঙ্গিরা এবার ডাকযোগে উপজেলা ও থানা ধ্বংসের হুমকি দিল !

৩:৪০ পূর্বাহ্ণ | বুধবার, জুলাই ১৩, ২০১৬ আলোচিত, ঢাকা, স্পট লাইট

4d160768-a926-41c7-a595-a0293b8a6017


রেজাউল সরকার(আঁধার), গাজীপুর প্রতিনিধি :

জঙ্গিরা এবার ডাকযোগে গাজীপুরের কাপাসিয়া উপজেলা ও থানায় জঙ্গি হামলা চালিয়ে ধ্বংস করার হুমকি দিয়েছে ।ডাকযোগে পাঠানো ওই চিঠি মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকতা আনিসুর রহমানের কাছে পৌঁছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুর রহমান জানান, সাদা কাগজে হাতের লেখা চিঠিটা তিনি দুপুরে হাতে পেয়ে গাজীপুর জেলা শহরে চলে যান। সেখানে তিনি জেলা প্রশাসকসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে এ বিষয়ে জানান। পরে সন্ধ্যায় তিনি জঙ্গি সংগঠনের হুমকির চিঠি সংক্রান্ত বিষয়টি স্থানীয় সাংবাদিকদের জানান এবং কাপাসিয়া থানায় সাধারণ ডায়েরি করেন।
তিনি আরো বলেন, চিঠিটি কাপাসিয়া পোস্ট অফিস থেকে পাঠানো হয়েছে। চিঠির খামে ১৯ জুন কাপাসিয়া পোস্ট অফিসের সিল মারা রয়েছে। প্রেরকের ঠিকানা দেয়া হয়েছে উপজেলার পাবুর গ্রামের জঙ্গি সংগঠনের নামে।
চিঠিতে বলা হয় ,
‘বরাবর উপজেলা নির্বাহী কর্মকর্তা, কাপাসিয়া, গাজীপুর।
বিষয়- জঙ্গি সতর্কবার্তা।
একদিন হঠাৎ করে কাপাসিয়া উপজেলা ধ্বংস হয়ে যাবে। কেহ আমাদের দাবাইতে পারবে না। ওসি কাপাসিয়াসহ ধ্বংস হবে। সতর্কবার্তা দিলাম। উপরের নির্দেশ দেয়া হইয়াছে আমাদের।
বিনীত নিবেদেক- জঙ্গি সংগঠন কাপাসিয়া।
গাজীপুর জেলাও ধ্বংস হবে।’
এ ব্যাপারে কাপাসিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি সিদ্দিক জানান, ‘এ ঘটনায় কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বাদী হয়ে থানায় সাধারণ ডায়ারি করেছেন। উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান, থানাসহ বিশেষ বিশেষ স্থানে নিরাপত্তা জোরদার করা হয়েছে। হুমকির বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’