মাদারীপুরে চিত্রশিল্পীর লাশ উদ্ধার, আটক ১

১১:০০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, জুলাই ১৪, ২০১৬ Breaking News, ঢাকা, দেশের খবর

মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর প্রতিনিধি- মাদারীপুর জেলার ডাসান থানার বাল্লিগ্রাম ইউনিয়নে বৃহস্পতিবার সকাল ৮ টায় ঢাকা-বরিশাল মহাসড়কের পাশে কর্ণপাড়া নামক স্থানে আরিফ রহমান আজাদ (২৬) নামে এক চিত্রশিল্পীর লাশ উদ্ধার করেছে ডাসার থানার পুলিশ। নিহত আরিফ রহমান আজাদ কার্ণপাড়া গ্রামের আবু আলম মুন্সির ছেলে।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, আজাদ পেশায় একজন চিত্রশিল্পী ছিল। তাই ওই গ্রামের সকলেই তার পরিচিত। আজাদের লাশ ঝোপের ধারে দেখতে পেয়ে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনা স্থলে এসে লাশ উদ্ধার করে এবং ঘটনার সূত্রে নিহত আজাদের স্ত্রী ইয়াসমীনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

এদিকে সন্তানের মৃত্যুর খবর শুনে আজাদের মা আবু আলম মুন্সির স্ত্রী সন্তানের শোকে বার বার জ্ঞান হারিয়ে ফেলছে।lushনিহত আজাদের পিতা আবু আলম মুন্সির বলেন, আমার ছেলেকে খুন করা হয়েছে। আমার ছেলে বিয়ের পর থেকে আমি তাদের বাড়ীতে তুলেনেইনী। সে তার পছন্তমত বিয়ে করেছে। মৃত্যু হওয়ার আগের দিন দুপুরে শেষ কথা বলেছি। আমার ছেলেকে খুন করা হয়েছে।

ডাসার থানার কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আজাদ এর স্ত্রীকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Loading...