ফরিদপুরে বাস কাউন্টারে হামলা নিহত ১ আহত ৩ থানায় মামলা

৮:২৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জুলাই ১৪, ২০১৬ অপরাধ, খুলনা

ff


হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধিঃ

গত সোমবার রাত আনুমানিক ১০ টার সময় ফরিদপুর রাজবাড়ী রাস্তার মোড়ে বাস কাউন্টার দখল নিয়ে সন্ত্রাসী হামলায় দুইজন গুলিবদ্ধ সহ ৪ জন আহত হয়েছে। এ ব্যাপারে ফরিদপুর কোতয়ালী থানায় এস.এম কামরুজ্জামান বাদী হয়ে একটি মামলা করেন। মামলা নং ১৩, তারিখ ১২.৭.২০১৬ইং।

মামলার এজাহার সুত্রে জানা যায়, আসামী জুয়েল মন্ডল, রানা প্রামানিক, জাহিদ বেপারী, নাঈ মোল্যা, মিঠুন মোল্যা, পিকুল, সাজেদুল, টিপু সুলতান সহ আরো অজ্ঞাতনামা ৫/৭ জন দেশীয় অস্ত্র নিয়ে গত ১১.৭.১৬ ইং তারিখে আনুমানিক রাত ৮ টার দিকে রাজবাড়ি রাস্তার মোড় ঢাকা কাউন্টারে আসিয়া মামলার বিবাদীগন গালিগালাজ করে এ উক্ত ঘটনার ৪/৫ মিনিট পরে আসামীরা পুনরায় ঢাকা কাউন্টারে আসিয়া আমাদের দেখে চলে যায়।

আমরা তাহাদের গতি বিধি বুঝিয়া বিষয়টি আমার বড় ভাই কুদ্দুসুর রহমানকে অবহিত করিলে আসামীদের ডাকিয়া আমাদের সাথে মিলমিশ করিয়া দেয়। আমরা আমাদের নিয়মিত কাজে ব্যাস্ত হয়ে পড়ি।

প্রতিপক্ষ আবারো রাত ১০টার দিকে ঢাকা কাউন্টারে পুনরায় মারাত্মক আগ্নেয়াস্ত্র পিস্তল, রামদা, চাপাতি, লোহার রড সহ সজ্জিত হয়ে আমাদের উপর অতর্কিত হামলা করে। এতে দুইজন গুলিবিদ্ধ হয় একজন ছোটন বিশ্বাস গুরুতর আহত হয় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে এবং এস এম কামালসহ অপর দুইজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। অদ্যাবধী কোন আসামী গ্রেফতার হয় নাই।

মামলার বাদী সুত্রে জানা যায় ছোটন ঢাকায় চিকিৎসাধীণ অবস্থায় মারা যায়।

Loading...