আশুলিয়া পারিবারিক কলহের জের ধরে স্বামীকে কুপিয়ে জখম করল স্ত্রী

১০:৪৮ পূর্বাহ্ণ | শুক্রবার, জুলাই ১৫, ২০১৬ ঢাকা, দেশের খবর

মোঃ মনির মন্ডল, সাভারঃ আশুলিয়ায় পারিবারিক কলহের জের ধরে মর্জিনা বেগম নামের এক নারী পোশাক শ্রমিক তার স্বামী ইমান আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে। এই ঘটনায় স্থানীয়রা ওই নারীকে আটক করে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এছাড়া গুরুত্বর অবস্থায় ইমান আলীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওই নারী স্থানীয় নাসা গ্রুপের পোশাক শ্রমিক এবং তার স্বামী রং মিস্ত্রির কাজ করতো বলে জানা গেছে। বৃহস্পতিবার সন্ধায় আশুলিয়ার নরসিংহপুর এলাকার সুমন মিয়ার ভাড়া বাড়িতে এই ঘটনা ঘটে।

asuliaস্থানীয়রা জানায়, দীর্ঘ দিন ধরে ওই দম্পত্তির মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া চলে আসছিল। এরই সূত্র ধরে বিকালের দিকে মর্জিনা বেগমের রং মিস্ত্রী স্বামী ইমান আলী ব্যবসা করার জন্য তার স্ত্রীর কাছে মোটা অংক টাকা চায়। পরে এক পর্যায়ে তাদের মধ্যে বাকবিদন্ডতা শুরু করে।
এসময় মর্জিনা বেগম উত্তেজিত হয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ইমান আলী গুরুত্বর আহত করে। পরে স্থানীয়রা তাকে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এদিকে, এই ঘটনায় স্থানীয়রা ওই নারীকে আটক করে গণপিটুনী দিয়ে পুলিশ সোপর্দ করে।
এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবু সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয়রা ওই নারীকে পিটুনী দিয়ে আমাদের কাছে সোপর্দ করেছে। বর্তমানে তাকে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এছাড়া ওই নারীর স্বামীর অবস্থায়ও গুরুত্বর বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Loading...