নাটোরে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহীর মৃত্যু

৫:১৪ অপরাহ্ণ | শনিবার, জুলাই ১৬, ২০১৬ দেশের খবর, রাজশাহী

তাপস কুমার, নাটোর প্রতিনিধি: নাটোরে হয়বতপুর এলাকায় ট্রাকের ধাক্কায় সাইফুল ইসলাম (৩৫) নামের এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুরে নাটোর-বনপাড়া মহাসড়কের সদর উপজেলার হয়বতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম ছিলেন বেসরকারী সংস্থা ‘আশা’র সিংড়া উপজেলার হাতিয়ন্দহ এলাকার মাঠ কর্মী। তিনি বড়াইগ্রাম উপজেলার তিরাইল গ্রামের কছিম উদ্দিনের ছেলে।

sorok-durghotona

ঝলমলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ হামিদুল ইসলাম ও প্রত্যক্ষদর্শীরা সময়ের কণ্ঠস্বরকে জানান, এনজিও কর্মী সাইফুল ইসলাম মোটর মাইকেল যোগে বড়াইগ্রাম থেকে সিংড়ায় নিজ কর্মস্থলে আসছিলেন। পথে নাটোর-বনপাড়া মহাসড়কের হয়বতপুর এলাকায় এলে বনপাড়া থেকে নাটোরগামী একটি ট্রাক তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নাটোরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন

নাটোরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার সকাল ৮ টায় নাটোর আধুনিক সদর হাসপাতালে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করেন জেলা প্রশাসক খলিলুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ আজিজুল ইসলাম, পৌর মেয়র উমা চৌধুরী জলি, আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ আবুল কালাম আজাদ সহ অন্যান্যরা। এবার জেলায় এক হাজার ৩৮৮ কেন্দ্রের মাধ্যমে ৬ থেকে ১১ মাস বয়সের ২২ হাজার ৮২৫ জন শিশুকে নীল রঙের এবং ১২ থেকে ৫৯ মাস বয়সের দুই লাখ ১৩ হাজার ৮০৬ জন শিশুকে লাল রঙের একটি করে ভিটামিন ক্যাপসুল বিনামূল্যে খাওয়ানো হবে।