শেরপুরে গ্রেনেড-অস্ত্র ও গুলিসহ ২ জন আটক

৫:০৩ অপরাহ্ণ | রবিবার, জুলাই ১৭, ২০১৬ দেশের খবর, ময়মনসিংহ

sherpur-pic_224473

শেরপুর প্রতিনিধি: একটি তাজা গ্রেনেড, একটি ৭.৬৫ এমএম পিস্তল, ৫ রাউন্ড তাজা গুলি ও দুইটি ম্যাগজিনসহ দুইজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। আজ রোববার সকালে শেরপুরের সীমান্তবর্তী ঝিনাইগাতী উপজেলার গারো পাহাড়ের বড় গজনী গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন— বড় গজনী গ্রামের প্রয়াত নগেন্দ্র সাংমার ছেলে সিষ্টো মারাক (৪০) ও জাকোব মারাকের ছেলে অনুকূল সাংমা (৫৫)।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল ওয়ারিশ বলেন, গ্রেপ্তার দুই ব্যক্তি অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত। তারা বেশ কিছুদিন ধরে গোয়েন্দা নজরদারিতে ছিলেন।

তিনি জানান, গোপন সংবাদে সকাল সাড়ে ৯টার দিকে শেরপুর গোয়েন্দা পুলিশের একটি দল বড় গজনী গ্রামের উলফা কমান্ডার রঞ্জন চৌধুরীর (বর্তমানে সাজাপ্রাপ্ত) বাড়ি সংলগ্ন সিষ্টো মারাকের বাড়িতে অভিযান চালায়। এক পর্যায়ে একটি কলাগাছের নিচে গর্তখুঁড়ে পলিথিনে মোড়ানো একটি তাজা গ্রেনেড, একটি ৭.৬৫ এমএম পিস্তল, ৫ রাউন্ড তাজা গুলি ও দুইটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

অভিযান চলাকালে সিষ্টো মারাক ও তার সহযোগী অনুকূল সাংমা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের আটক করা হয়- উল্লেখ করে আব্দুল ওয়ারিশ জানান, এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।