হিন্দু সম্প্রদায়ের সাথে পুলিশ সুপারের মত বিনিময়

এস আই মুকুল, ভোলা প্রতিনিধি ঃ

দেশব্যাপী জঙ্গি হামলা ও বিভিন্ন মন্দিরে পুরোহিতদের হত্যার হুমকিসহ সন্ত্রাসী কর্মকান্ড প্রতিরোধে ভোলায় হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করেছেন পুলিশ সুপার মোঃ মোক্তার হোসেন।

বুধবার দুপুরে ভোলা পুলিশ সুপার কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। এ সময় প্রতিটি মন্দিরে পুলিশি নিরাপত্তা নিশ্চিত করার জন্য মন্দির কমিটির নেতৃবৃন্দ দাবি জানান।

পুলিশ সুপার হিন্দু সম্প্রদায়ের উদ্দেশ্য বলেন, পুলিশ প্রতিদিন ভোলার প্রধান প্রধান মন্দিরগুলো পরিদর্শন করে রেজিষ্ট্রার খাতায় স্বাক্ষর করে সমস্যা চিহ্নিত করে সমাধান করবে। প্রতিটি মন্দির যাচাই বাচাই করে স্বেচ্ছাসেবক টিম গঠন করা হবে। যেন নিজেরাই নিজেদের নিরাপত্তা নিশ্চিত করতে পারে।sp-hindu-21

পুলিশ সুপার প্রতিটি মন্দির সিসি ক্যামেরার আওতায় আনার জন্য সংশ্লিষ্ট মন্দির কর্তৃপক্ষের প্রতি আহবান জানান। সভায় বক্তব্য রাখেন জেলা পূজা কমিটির সভাপতি অধ্যক্ষ দুলাল চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে, সদর উপজেলা সভাপতি শান্ত ঘোষ, দৌলতখান উপজেলা সভাপতি ঐশর্য্য চন্দ্র দাস, সাধারণ সম্পাদক মিঠুন চন্দ্র দাস, বোরহান উদ্দিন উপজেলা সভাপতি ইন্দ্রজিৎ দে, তজুমুদ্দিন উপজেলা সাধারণ সম্পাদক খোকন চন্দ্র দাস, লালমোহন উপজেলা সভাপতি জহিন চন্দ্র এবং চরফ্যাশন উপজেলা সাধারণ সম্পাদক অভিমুন্ড দাস প্রমুখ।