রংপুরে চিকিৎসকের উপর হামলাকে কেন্দ্র করে রমেক ছাত্রলীগের প্রতিবাদ

শাহরিয়ার মিম,রংপুর, মহানগর প্রতিনিধি:

রংপুর মেডিকেল কলেজের মেডিসিন ওয়ার্ডে রোগীর  মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে রোগির স্বজন কর্তৃক চিকিৎসক মারধরের ঘটনায় রংপুর মেডিকেল কলেজের পরিচালকের কক্ষে নিজেদের বিক্ষোভ মিছিল ও অবস্থান নিয়ে প্রতিবাদ জানায় বাংলাদেশ ছাত্রলীগ রংপুর মেডিকেল কলেজ শাখা।

এসময় রমেক ছাত্রলীগ সভাপতি রাকিব বলেন বাংলাদেশ ছাত্রলীগ রংপুর মেডিকেল কলেজ শাখা সর্বদাই কলেজে শিক্ষার সুষ্ঠ্য মান ও হাসপাতালে শৃঙ্খল কাজের ব্যবস্থার জন্য কাজ করে যাচ্ছে নিরলসভাবে। আর আজকেও তাই চিকিৎসক হামলার প্রতিবাদে সর্বপ্রথম ছাত্রলীগ এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে প্রতিবাদী কন্ঠস্বর উচ্চারিত করে।

তারা জানান আর কোন ছাড় নয়, শিক্ষক ও চিকিৎসকদের নিরাপত্তা নিয়ে আর কোন টালবাহানা সহ্য করা হবে না।সাধারন শিক্ষার্থীদের এই নায্য আন্দোলনে বাংলাদেশ ছাত্রলীগ রংপুর মেডিকেল কলেজ শাখা পূর্ন সমর্থন দান করে ও যেকোন পরিস্থিতিতে পূর্ন সহযোগীতার আশ্বাস দেন।তিনি বলেন চিকিৎসকদের নিরাপত্তায় রমেক এ পুলিশ ক্যাম্প দরকার।

বুধবার সকাল ১১ টায় আয়োজিত  এই প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ রংপুর মেডিকেল কলেজ শাখার সভাপতি ডাঃ মাহফুজুল হক তালুকদার রাকিব, সিনিয়র নেতৃবৃন্দের মধ্যে ডাঃ রাশেদ নিজাম রবি, আশিক ফেরদৌস রিগান।

rangpur stl

সভায় আরও উপস্থিত থেকে প্রতিবাদ জানায় বাংলাদেশ ছাত্রলীগ রংপুর মেডিকেল কলেজ শাখার ডাঃ মুক্তা-পিন্নু হোষ্টেল সভাপতি- এহসানুল আমিন তালুকদার রিনভী, সাধারন সম্পাদক- তনয় মোস্তাফিজ, সহ-সভাপতি ফখরুল হাসান সহ অন্যান্য ছাত্রলীগ নেতারা।