সংবাদ শিরোনাম
  • আজ ৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

যে কারণে আনুশকার ওপর ভয়ানকভাবে ক্ষেপলেন সালমান!

১০:১৫ অপরাহ্ণ | শুক্রবার, জুলাই ২২, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – বলিউড সুপারস্টার সালমান আর বিতর্ক পাশাপাশি চলে। কিছুদিন আগেই গায়ক অরিজিতের উপর চটেছিলেন “ভাইজান”। আনুশকার সঙ্গে জুটি বেঁধে “সুলতান” ছবিটি বক্স অফিসে ব্যাপক সাফল্য অর্জন করেছে। কিন্তু ছবির নায়ক সালমান খান এবং নায়িকা আনুশকা শর্মার মধ্যে নাকি ক”দিন ধরেই মন কষাকষি চলছে।

আসলে আনুশকা “ভাইজানের” সম্পর্কে এমন এক মন্তব্য করেছেন তাতে ভয়ানক চটেছেন সালমান। সম্প্রতি আনুশকাকে সালমানের সঙ্গে তার সম্পর্ক কেমন তা নিয়ে প্রশ্ন করা হয়।

উত্তরে উনি জানান “আমি তাকে ভালো করে চিনি না। আমি সালমানের সঙ্গে মাত্র একটা ছবিতে অভিনয় করেছি। আর একটা ছবি করতে গিয়ে যেটুকু সম্পর্ক হওয়া সম্ভব তাই হয়েছে আমাদের মধ্যে।” আনুশকার এই বক্তব্য সালমান সহ তার বেশ কিছু ঘনিষ্ঠ ব্যক্তি বেশ রেগে গেছেন। তাদের মতে “আনুশকার এমনটা বলা উচিত হয় নি। উনি সালমানকে অপমান করেছেন।” অন্যদিকে সালমান নাকি ভেবেছিলেন তার সঙ্গে কাজ করতে পেরে আনুশকা বেশ খুশি হয়েছেন।

salman anuska

তার ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন “ ভবিষ্যতে সালমান‚ আনুশকার থেকে দূরত্ব বজায় রাখবেন।” এছাড়াও আনুশকা সালমানের ধর্ষণ বিষয়ক বক্তব্যের বিরুদ্ধে কথা বলেছেন। সেটাও ভালোভাবে নেন নি সালমান।

Loading...