• আজ ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

‘বুঝতে হবে এটাই শেখ হাসিনার আমল’

৫:৫৫ অপরাহ্ণ | সোমবার, জুলাই ২৫, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর- প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ইচ্ছা পূরণ করতেই তারেক রহমানকে খালাস পাওয়া মামলায় আবার সাজার ব্যবস্থা করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রহুল কবির রিজভী আহমেদ। rijbiআজ সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে অর্থ পাচার মামলায় খালাসের রায় বাতিল করে হাইকোর্টে সাজা দেওয়ার প্রতিবাদে আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে তিনি এ মন্তব্য করেন। বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

রিজভী বলেন, মামলায় তারেক রহমানের কোনো সংশ্লিষ্টতা না থাকায় তাকে বেকসুর খালাস দেওয়া হয়েছিল। কিন্তু এ রায়ে তার (প্রধানমন্ত্রী) ইচ্ছা পূরণ না হওয়ায় উচ্চ আদালতে মামলা নিয়ে গিয়ে আবার সাজার ব্যবস্থা করা হলো। এতেই বুঝতে হবে এটাই শেখ হাসিনার আমল।

বিএনপির এই নেতা বলেন, বর্তমান সরকার গায়ে জোরে যাকে ইচ্ছা তার বিরুদ্ধে জঙ্গি অভিযোগ দিয়ে শত শত মামলা দিচ্ছেন। আর যাদের বিরুদ্ধে প্রকাশ্যে দুর্নীতি ও কুপিয়ে হত্যার জন্য মামলা হচ্ছে তাদের বেকসুর খালাসের সার্টিফিকেট দিয়ে বের করে আনছেন। কারণ এখন কাকে ফাঁসি দেওয়া হবে, কাকে যাবজ্জীবন দেওয়া হবে সব বাস্তবায়ন হয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে।