কালীগঞ্জে ৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি আটক

৮:১৩ অপরাহ্ণ | শনিবার, আগস্ট ৬, ২০১৬ খুলনা, দেশের খবর

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার বারবাজারের মাদক স¤্রাট নামে খ্যাত ও ৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইদ্রিস আলী (৫২) কে আটক করেছে পুলিশ। শনিবার রাত ১২ টার দিকে বাদেডিহী গ্রাম থেকে বারবাজার ক্যাম্পের আইসি এসআই নজরুল ইসলাম ইদ্রিসকে আটক করে। সে বাদেডিহী গ্রামের মৃত ফজের আলীর ছেলে।Jhenaidah Madok Samrat Arrest Pic

বারবাজার ক্যাম্প পুলিশ জানায়, ইদ্রিস আলী বারবাজার এলাকায় মাদক সম্রাট নামে খ্যাত। সে দীর্ঘদিন যাবৎ ফেন্সিডিল, ইয়াবা ও গাজার ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে ফরিদপুর সদর, ভাঙ্গা থানাসহ অন্যান্য জেলাতেও একাধিক মাদক মামলা রয়েছে।

২০১২ সালে ইদ্রিস আলী ফেন্সিডিলসহ ভাঙ্গা থানা পুলিশের হাতে আটক হয়। এ ঘটনায় ওই থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা হয়। যার নং ২৪। তারিখ ২৬/০৬/২০১২। সে মামলায় আদালত তাকে ৪ বছরের সাজা প্রদান করে। মামলার রায়ের পর থেকে সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল। শনিবার রাতে গোপন সংবাদ পেয়ে ক্যাম্পের এসআই নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে বাদেডিহী গ্রাম থেকে তাকে আটক করে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, ইদ্রিস আলী মাদক মামলার ৪ বছরের সাজাপ্রাপ্ত আসামি। এছাড়া তার বিরুদ্ধে আরো একটি ওয়ারেন্ট আছে। বারবাজার ক্যাম্প পুলিশ তাকে আটক করেছে। শনিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে সোপর্দ করা হবে।

Loading...