চুয়াডাঙ্গায় মুদি ব্যবসায়ী হত্যার বিচারের দাবিতে ব্যবসায়ীদের মানববন্ধন

৬:৪৪ অপরাহ্ণ | রবিবার, আগস্ট ৭, ২০১৬ খুলনা, দেশের খবর

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় মুদি ব্যবসায়ী গোলাম হোসেন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় ব্যবসায়ীরা।Chuadanga Murder For Human Chain Picture 07.08.2016

রবিবার দুপুরে কেদারগঞ্জ নতুন বাজারে ওই মানববন্ধনের আয়োজন করে কেদারগঞ্জ দোকান মালিক সমিতি। মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি আসলাম উদ্দিন, সাধারণ সম্পাদক নুর আব্বাস ও পৌর কলেজের প্রভাষক শফিউর রহমান। বক্তারা অবিলম্বে প্রকৃত দোষীদের গ্রেফতার ও দ্রুত বিচার আইনে বিচার করে তাদের ফাঁসির দাবি জানান।

উল্লেখ্য, গত ১৩ জুলাই’২০১৬ রাতে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে ব্যবসায়ী গোলাম হোসেনকে কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা।

চুয়াডাঙ্গা জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে মানববন্ধন

বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে আগামী প্রজন্মকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে মায়েদের সচেতন করার লক্ষ্যে চুয়াডাঙ্গায় জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে মানববন্ধন করেছে চুয়াডাঙ্গা জাতীয় মহিলা সংস্থা। রবিবার বেলা সাড়ে ১১টায় শহিদ রবিউল ইসলাম সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনজুমান আরা, জেলা মহিলা লীগের সভানেত্রী কোহিনুর বেগম ও জেলা জাতীয় মহিলা সংস্থার সভাপতি নাবিলা রুখসানা। মানববন্ধনে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে ঐক্য গড়ে তোলাসহ সন্তানদের প্রতি লক্ষ রাখতে মায়েদের আহবান জানানো হয়।

 

Loading...