আ.লীগ কর্মী হত্যার ঘটনায় আ.লীগ নেতার ছেলে প্রধান আসামি

৭:১৬ অপরাহ্ণ | রবিবার, আগস্ট ৭, ২০১৬ খুলনা, দেশের খবর

জামাল হোসেন বাপ্পা, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে আওয়ামী লীগের এক কর্মীকে রগ ও গলা কেটে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। নিহত রিয়াদ শেখের মা মমতাজ বেগম শনিবার রাত ১০টায় মামলাটি দায়ের করেন।

মামলায় পঞ্চকরণ ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার আ. লীগ কর্মী আবু বকর ওরফে টিটু শরীফ(৪০)কে প্রধান আসামি করা হয়েছে। এ ছাড়াও এজাহার নামীয় আসামি রয়েছে আরো ৪জন এবং অজ্ঞাত নামা ৪/৫জন। ওয়ার্ড আ. লীগের সাধারণ সম্পাদক মো. হারুন অর রশিদ মোল্লা জানান, আ. লীগ কর্মী টিটু ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সামছুর রহমান শরীফের ছেলে।

mamla

মামলায় বলা হয়েছে, প্রতিপক্ষকে ফাঁসাতে টিটু শরীফ ও তার দলের লোকেরা নিজ দলের সদস্য আ. লীগ কর্মী রিয়াদকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। বৃহস্পতিবার বিকেলে ইউপি সদস্য টিটু শরীফ থানা পুলিশকে জানায় যে, তার এলাকার সিদ্দিক শরীফের ছেলে রিয়াদ নিখোঁজ হয়েছে। পুলিশকে এই খবর জানানোর পর থেকে টিটু শরীফ গা ঢাকা দেয়। এর ১দিন পরে শুক্রবার সকালে রিয়াদ শেখের হাত পায়ের রগ ও গলা কাটা লাশ পাওয়া যায়।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই ফারুক জানান, রিয়াদকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে।  আসামিদেরকে আটকের জন্য অভিযান চলছে।

Loading...