বুদ্ধির গুনে অপহরণকারীদের হাত থেকে বেঁচে এলো ভাই-বোন

৮:০৭ অপরাহ্ণ | রবিবার, আগস্ট ৭, ২০১৬ দেশের খবর, ময়মনসিংহ

এএস শামছুজ্জামান বাবুল, নান্দাইল প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলায় বুদ্ধির গুনে স্কুল শিক্ষার্থী ভাই ও বোন অপহরণকারীদের হাত থেকে বেঁচে এলো। ঘটনার শিকার শিক্ষার্থীদ্বয় নান্দাইলের সংগ্রামখালি গ্রামের দেলোয়ার হেসেনের সন্তান।NANDAIL  PIC 7-8-16

জানাযায়, স্থানীয় ইমাম হেসেন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনির ছাত্রী আফরোজা আক্তার (১৩)ও একই স্কুলের ষষ্ঠ শ্রেনির ছাত্র আল-হাদিস (১২) শনিবার (৬ আগষ্ট) দিন সকাল ৮ টার দিকে পাচরুখী তালতলা বাজারের কাছে উইন কোচিং সেন্টারে পড়তে যাবার সময় রাস্তা থেকে জোর করে অস্ত্রের মুখে অপহরণকারীরা কালো রংয়ের একটি মাইক্রোবাসে এদের উঠিয়ে নিয়ে যায়।

পরে অপহরণকারীরা গফরগাঁও উপজেলার বাইপাস রোডের কাছে সকাল ৯ টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে গাড়ি থেকে নামলে ভাই বোন দরজার কাঁচ ভেঙ্গে বের হয়ে চিৎকার শুরু করে। এ সময় পথচারীরা এদের রক্ষা করে এবং অপহরণকারীরা দ্রুত মাইক্রোবাসটি নিয়ে পালিয়ে যায়। পরে গফরগাঁও বাইপাস এলাকার লোকজন স্কুল শিক্ষার্থীদের বাড়িতে খবর পাঠালে এদের বাবা এসে উদ্ধার করে নিয়ে যায়।

শিশু শিক্ষার্থী আফরোজা ও আল-হাদিস জানায়,অপহরনকারীরা ২ জন ছিল । অস্ত্রের মূখে গাড়িতে উঠিয়েই আমাদের মারধর করে এবং চিৎকার করলে মেরে ফেলবে বলে ভয় দেখায়। আল্লাহ আমাদের বাচিঁয়ে এনেছেন।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতাউর রহমান বলেন, রবিবার (৭ আগষ্ট বিকেল ৬টা) ঘটনার শিকার শিশু শিক্ষার্থীদের কাছ থেকে বিস্তারিত শুনলাম, বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

Loading...