সংবাদ শিরোনাম
  • আজ ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বিলে গোসল করতে নেমে কলেজ ছাত্রের সলিল সমাধি

৮:১৫ অপরাহ্ণ | রবিবার, আগস্ট ৭, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় বিলে গোসল করতে নেমে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে রহনপুর ইউনিয়নের রামদাস বিলে এ ঘটনা ঘটে।chapai-nawabganj-01_23950

স্থানীয়রা জানায়, রোবাবার দুপুর দেড়টার দিকে রহনপুর পৌর এলাকার নুনগোলা ভূলিপাড়া মহল্লার রইসউদ্দিনের ছেলে রিপন (২৫) ওই বিলে বন্ধুদের সাথে গোসল করতে নেমে স্রোতের তোড়ে পানিতে তলিয়ে যায়। এরপর থেকেই স্থানীয়রা তাকে উদ্ধারের কাজ শুরু করে। খবর পেয়ে গোমস্তাপুরের রহনপুর ফায়ার সার্ভিস স্টেশনের একটি দল ও রাজশাহী থেকে আসা তাঁদের ডুবুরী দল বিকেল ৫টার পর জেলা ফায়ার এন্ড রেসকিউ সার্ভিসের ডিএডি ওহিদুল ইসলামের নেতৃত্ত্বে উদ্ধার অভিযান শুরু করে।

সন্ধ্যা সোয়া সাতটায় পানিতে নিখোঁজ রিপনের মরদেহ উদ্ধার করেন তাাঁরা। ডিএডি ওহিদুল ইসলাম রাত পৌনে আটটায় ঘটনাস্থল থেকে বিষয়টি নিশ্চিত করে মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিন কামাল সন্ধ্যায় কলেজ ছাত্র বিলের পানিতে ডুবে নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। রিপন বগুড়া আজিজুল হক কলেজ থেকে এবছর ব্যবস্থাপনায় অনার্স পাশ করেছিল।