• আজ ৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

নড়াইলে তিনদিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ শুরু

৯:২৫ অপরাহ্ণ | মঙ্গলবার, আগস্ট ৯, ২০১৬ খুলনা, দেশের খবর

সৈয়দ খায়রুল আলম, নড়াইল প্রতিনিধি: নড়াইলে তিনদিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ শুরু হয়েছে। নড়াইল সার্কিট হাউজ মিলনায়তনে আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় প্রশিক্ষণের উদ্বোধন করেন জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ। বক্তব্য দেন জেলা জজকোর্টের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, পিআইবির প্রশিক্ষক নাসিমূল আহসান। সভাপতিত্ব করেন নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু।Narail-02 (09.08.16)

বাংলাদেশ প্রেস ইনিষ্টিটিউট (পিআইবি) এর আয়োজনে নড়াইলের বিভিন্ন মিডিয়ার ৩৫ জন সাংবাদিক অংশগ্রহণ করেছেন। প্রশিক্ষণে ইলেকট্রনিক সাংবাদিকতার বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ দেয়া হচ্ছে। আগামি ১১ আগস্ট প্রশিক্ষণ শেষ হবে।

নড়াইলে ছাত্রদলের জেলা সভাপতিকে কারাগারে প্রেরণ

নাশকতার দু’টি মামলায় ছাত্রদলের জেলা সভাপতি শাহরিয়ার রিজভী ও ছাত্রদল নেতা কবির হোসেনকে জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন আদালত। মঙ্গলবার (৯ আগস্ট) দুপুরে সদর আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদুল আজাদের আদালতে হাজির হলে জামিন নামঞ্জুর করে ছাত্রদলের দুই নেতাকে কারাগার প্রেরণ করা হয়।

আদালত সূত্রে জানা যায়, ২০১৫ সালের ১০ জানুয়ারি রাতে নড়াইলে বাস ও ট্রাকে আগুন দেয়ার অভিযোগে ছাত্রদলের দুই নেতার বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের হয়। আদালতে আত্মসমর্পণ করলে জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়।

নড়াইলে বি এম এর সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন

বি এম এর কেন্দ্রীয় ঘোষিত কর্মসুচির অংশ হিসেবে নড়াইলে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ৯ আগস্ট মঙ্গলবার বেলা ১১টায় নড়াইল সদর হাসপাতালের সামনে নড়াইল জেলা বি এম এর আয়োজনে ১ঘন্টাব্যাপি মানববন্ধনে চিকিৎসক নার্চ সহ এই পেশার সাথে জড়িত কয়েকশত মানুষ অংশ নেন।

এ সময় বক্তারা মহান স্বাধীনতার চেতনা ও উদ্দেশ্যকে সামনে রেখে সন্ত্রাস ও জঙ্গিবাদকে রুখে দেয়ার আহবান জানান।

Loading...