১৫ আগষ্টকে সামনে রেখে মঠবাড়িয়ায় দিনভর নানা আয়োজন

৪:৫৯ অপরাহ্ণ | রবিবার, আগস্ট ১৪, ২০১৬ দেশের খবর, বরিশাল

এস.এম. আকাশ, মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি –  ১৫ আগষ্ট হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪১তম শাহদাৎ বার্ষিকী, জাতীয় শোক দিবস। দিবসটি বাঙালী জাতির ইতিহাসে এক কলঙ্কময় ও শোকাবহ অধ্যায়। জাতির এ কলঙ্ক মোচনে শোককে শক্তিতে পরিনত করে চলমান জঙ্গিবাদ বিরোধী আন্দোলনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষে মঠবাড়িয়া উপজেলা ও পৌর আওয়ামী লীগ যৌথভাবে দিনব্যাপী নানা কর্মসূচী হাতে নিয়েছে।

এ দিবসটি সুষ্ঠ ভাবে পালনের লক্ষে পৌর আ’লীগ সভাপতি আলতাফ হোসেন আফজালকে আহবায়ক ও উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বরকে সদস্য সচিব করে উদ্যাপন কমিটি গঠন করা হয়।

দিনভর কর্মসূচীর মধ্যে রয়েছে সকাল ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন। সকাল সাড়ে ৭টায় কালো ব্যচ ধারণ। সকাল আটটায় জাতীর জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ। সকাল ১০টায় শোক র‌্যালী। দুপুর ২টায় দক্ষিণ বন্দর বাহালী পট্রিতে গণভোজ এবং বিকেল ৪টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

mothbariya-15-agost

আলোচনা সভায় সম্ভাব্য অংশ গ্রহন করবেন, উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান, জেলা আ’লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা আ’লীগ সভাপতি একেএম সেলিম মিয়া, উপজেলা আ’লীগ সহ-সভাপতি এমাদুল হক খান, আরিফ-উল-হক, সাবেক সভাপতি ফারুকুজ্জামান প্রমূখ।

উদ্যাপন কমিটির সদস্য সচিব ও উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর বলেন, বাংলাদেশের স্থাপতি, মহা নায়ক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪১তম শাহদাৎ বার্ষিকীতে আগামী কাল সোমবার দুপুরে প্রায় ৫ হাজার মানুষের জন্য গনভোজের আয়োজন করা হয়েছে।

Loading...