বলিউডে পা রাখতে যাচ্ছেন ব্রাভো!

৪:৫৫ অপরাহ্ণ | শুক্রবার, আগস্ট ২৬, ২০১৬ বিনোদন

news_picture_36118_bravo1


বিনোদন ডেস্কঃ

এ বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় ‘চ্যাম্পিয়ন চ্যাম্পিয়ন’ গান দিয়ে বেশ ভালোই সাড়া জাগিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের খেলোয়াড় ডোয়াইন ব্রাভো। আর এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয় ব্রাভোর দল ওয়েস্ট ইন্ডিজ। ব্রাভোর গানের জনপ্রিয়তার কারণে তখন থেকেই শোনা যাচ্ছিল বলিউডে পা রাখতে যাচ্ছেন তিনি। বেশকিছু বলিউডি ছবিতে অভিনয়ের প্রস্তাবও নাকি তিনি পেয়েছিলেন কিন্তু সেটার বাস্তবায়ন হয়নি। অবশ্য কপিল শর্মার কমেডি শোতে বান্ধবীসহ একবার হাজির হয়েছিলেন তিনি।

তবে এবার বলিউডে পা রাখতে যাচ্ছেন তিনি। তবে অভিনেতা হিসেবে নয়, গায়ক হিসেবেই। অনুভব সিনহার নতুন ছবি ‘জাগের বম্ব’-এর জন্য গান গাইবেন ব্রাভো। ছবিটিতে অভিনয় করবেন আদিত্য সিল, অসীম গুলাটি ও নেহা শর্মা।

ছবিটি পরিচালনার পাশাপাশি সহপ্রযোজক হিসেবেও কাজ করবেন অনুভব সিনহা। এ ব্যাপারে অনুভব বলেন, ‘ছবির গল্পের সঙ্গে মিল রেখেই গানটি রাখা হয়েছে। আর গানটার জন্য ব্রাভোকেই উপযুক্ত মনে হয়েছে আমার। তাই ব্রাভোর ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করি এবং ব্রাভো ছবিতে গান গাইতে রাজি হয়েছেন।’

ব্রাভোর জন্য গানটি তৈরি করবেন অঙ্কিত তিওয়ারি। ব্রাভোর সঙ্গে গানটিতে কণ্ঠ দেবেন অঙ্কিত তিওয়ারি ও হারশি ম্যাড। আর এই গানের চিত্রায়নের জন্য রোমানিয়া থেকে নৃত্যশিল্পী নিয়ে আসা হবে। কোনো একটি ক্লাবে গানটির দৃশ্যধারণ করা হবে। গানটি যেহেতু হিন্দিতে গাইতে হবে তাই ব্রাভোকে কিছু হিন্দি শব্দ শিখে ফেলতে হবে দ্রুত।

২০০১ সালে ‘তুম বিন’ ছবিটি পরিচালনা করেন অনুভব সিনহা। সে সময় সুপারহিট হয়েছিল ছবিটি। ২০১১ সালে ‘রা-ওয়ান’ ছবিটিও পরিচালনা করেন অনুভব। সেই ছবিতে ‘ছাম্মাক ছাল্লো’ নামের একটি আইটেম সং গেয়েছিলেন মার্কিন গায়ক একন।