বলিউডে পা রাখতে চলেছেন সানি দেওলের ছেলে, নায়িকা কে জানেন?

৫:৫৭ অপরাহ্ণ | শুক্রবার, আগস্ট ২৬, ২০১৬ বিনোদন

news_picture_36115_sani1 (1)


বিনোদন ডেস্কঃ

মিঠুন থেকে শুরু করে ডেভিড ধাওয়ান। জ্যাক শ্রফ থেকে বনি কাপুর। সবাই তাদের ছেলেকে অনেকটা হাতে ধরে বলিউডে নামিয়েছেন। এবার সেই তালিকায় যোগ দিতে চলেছেন সানি দেওল। সানি তার ছেলেকে বলিউডে ব্রেক দিতে চলেছেন। তবে এই খবরটায় আরেকটা মোচড় আছে। সানি দেওলকে বলিউডে সবচেয়ে বড় ব্রেকটা দিয়েছিল, সেই বেতাব-এর সিক্যুয়েলেই হয়তো তার ছেলে করণ বলিউডে অভিষেক করবেন। ১৯৮৩ সালে বেতাব-এর সাফল্য সানি দেওলকে আলাদা জায়গায় নিয়ে গিয়েছিল। সানি চাইছেন ফের সেই বেতাব-তার ছেলের ক্ষেত্রেও লাকি হোক।

৩৩ বছর পরেও বলিউডের সেরা ছবির তালিকায় বেতাবকে তালিকায় রাখা হয়। সেই বেতাব সিক্যুয়েল বেতাব রিটার্নস নাম দিয়ে ছেলেকে লঞ্চ করতে চলেছেন সানি। সানির ছেলে করণ দেওলের বিপরীতে নায়িকার ভূমিকায় অভিনয় করতে দেখা যেতে পারে সাইফ আলি খান-অমৃতা সিংয়ের মেয়ে সারা আলি খান। তবে যেহেতু সাইফ কন্যার সঙ্গে করণ জোহরের প্রোডাকশনের চুক্তি আছে তাই হয়তো নতুন কোনো নায়িকাকেও দেখা যেতে পারে। তবে সানি ছেলের বিপিরীতে সারাকেই চাইছেন।

ঘায়েল রিটার্নস হিট করার পর থেকেই বেতাব রিটার্নস নিয়ে আদাজল খেয়ে নেমেছেন। চিত্রানাট্য মনে ধরলেই এ বছরেই শ্যুটিং শুরু হয়ে যেতে পারে বেতাব রিটার্নসের কাজ।