নেটি দুনিয়ায় নয়া সেনশেসান! হঠাত করেই পুরোনো সবাইকে ছাড়িয়ে সার্চ ইঞ্জিনে দারুন হিট রাধিকা আপ্তে !

৬:৩৮ পূর্বাহ্ণ | রবিবার, আগস্ট ২৮, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক-

ক্যারিয়ারের শুরু থেকেই প্রশংসিত অভিনেত্রী হিসেবে নিজের স্থান করে নিয়েছেন রাধিকা আপ্তে। অভিনয়ের সঙ্গে গ্ল্যামারের পাল্লায়ও তাঁর সহজাত উপস্থাপনা উত্তাপ ছড়িয়েছে বড় পর্দায়। তবে এই ‘আবেদন’ প্রায়ই বিতর্কে ফেলেছে তাঁকে বিভিন্ন সময়।

গতকদিন আগে অনলাইনে আলোচনা তুলেছে তাঁর ছবি ‘পার্চড’-এর ফাঁস হয়ে যাওয়া কিছু অংশ। তবে এটিই প্রথম নয়,  এর আগে রাধিকার আরও কয়েকটি একটি শর্ট ফিল্মের নগ্ন অংশ ভাইরাল হয়ে পড়ে অনলাইনে। এদফায় রাধিকার এম এম এস ছড়িয়ে গেছে হোয়াটসাআপেও। নেটি দুনিয়ায় দারুন এক সেনসেশানের নাম এখন তাই রাধিকা আপ্তে ।

IndiaTv75e305_Radhika-Apte
সবমিলিয়ে শুধু ফিল্ম পাড়ায় নয়, দর্শক মহলেও দারুন আলোচনার তুঙ্গে এখন নগ্ন রাধিকা। সমালোচেকেরা বলছেন, জেনে বুঝে ছবির প্রচারের জন্য এমনটা করছেন রাধিকা। অনেকে আবার এটাকে রাধিকার দুর্ভাগ্য বলে মনে করছেন।

এসব কারনেই ইউটিউব সহ সার্চ ইঞ্জিন গুগলে পুরোনো অনেককে ছাড়িয়ে এখন তুঙ্গে এই সুন্দরী মুখশ্রীর নায়িকা রাধিকা আপ্তে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াসহ ইন্টারনেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে ‘পার্চড’ ছবির  খোলামেলা ও আবেদনময়ী যে  ভিডিও ।

অবশেষে এই নগ্নতার ব্যাপারে মুখ খোলেন রাধিকা। রাধিকা বলেন, এটা সত্যি অদ্ভুত লাগছে যে; ছবিতে তো অনেক ভালো দৃশ্য রয়েছে কিন্তু সেগুলি কেন দেখানো হল না? বেছে বেছে কেন যৌনতাকে রাখতে হল?

তিনি আরও বলেন, আমাদের দেশের মানুষ সারাসরি যৌনতা নিয়ে কথা বলতে চায় না। কিন্তু দেখুন যৌনতা নিয়ে এদেশে মানুষ এখনও অন্ধকারে তাইতো ‘পার্চড’ থেকে যৌনতাকে তুলে এসেছে তারা।

বারবার অনলাইনে নগ্নতা নিয়ে বিতর্ক জড়িয়ে পড়েন এই অভিনেত্রী। এর আগেও এ নিয়ে জলঘোলা হয়েছিল অনুরাগের একটি ছবির দৃশ্য। তার আগে নেট-দুনিয়ায় রাধিকার স্নান-দৃশ্য হিসেবে অন্য একজনের ছবি ছড়িয়ে পড়ে ভাইরাল হয়েছিল।

এবার তালিকায় ‘পার্চড’। পার্চড অর্থাৎ আগুনের আঁচে শুকিয়ে যাওয়া। গল্পের কাহিনীও চার মহিলার ঝলসে যাওয়া জীবনের বাসনার কথা তুলে ধরে। সম্প্রতি মোলবোর্নে অনুষ্ঠিত এক চলচ্চিত্র উৎসবে দেখানো হলে দারুণ প্রশংসা পায় ছবিটি। পরিচালক লীনা যাদব পান সেরা পরিচালকের খেতাব, ভারতীয় ছবির মধ্যে সেরা ছবি হিসেবে বিবেচিত হয় এটিই।

চার আগুনে পোড়া রমনীর ব্যক্তিগত জীবনে তাদের নিজস্ব অসুবিধা, পুরুষদের অবহেলা অত্যাচার মাথায় নিয়েই এগতে থাকা গল্পের মোর।

এর আগে ফাঁস হয়ে যাওয়া আরও একটি ভিডিও!

তাদের সেই ইচ্ছের কথা, স্বপ্নের পুরুষের কথা, যৌনতার কথা আলোচনা করে সিনেমা জুড়ে। এই নিয়েই গল্প। সেই প্রেক্ষিতেই এসেছে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যও। যা এখন ভাইরাল সাইবার দুনিয়ায়।

ডিএনএ ইন্ডিয়ার খবরে জানা যায়, এই ছবির (পার্চড) সহ-অভিনেতা আদিল হুসাইনের সঙ্গে রাধিকার একটি ঘনিষ্ঠ দৃশ্য ফাঁস হয়ে ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। নগ্নতার কারণেই দৃশ্যটি নিয়ে আলোচনা।

একই ছবিতে সহশিল্পী তন্বিষ্ঠা চ্যাটার্জির সঙ্গে রাধিকার আরেকটি দৃশ্যও নগ্নতার কারণে আলোচিত হয়েছে।

ছবিটির প্রযোজকদের একজন হলেন বলিউড তারকা অজয় দেবগন। মেলবোর্নের ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত ‘পার্চড’ অবশ্য বেশ প্রশংসা পেয়েছে সমালোচকদের কাছ থেকে।

গত বছরে ইন্টারনেটে একটি ‘ছবি’ ছড়িয়ে পড়ে, যে ছবিটি ছিল রাধিকার মতোই দেখতে এক নারীর। তবে এ নিয়ে রাধিকার টুইট পুরো বিতর্কে অবসান টানে। এর পর বেশ কয়েক মাস আগে একটি আন্তর্জাতিক প্রোজেক্টের স্বল্পদৈর্ঘ্য ছবিতে রাধিকার একটি নগ্ন দৃশ্য ইন্টারনেটে ছড়িয়ে পড়ে, যা নিয়ে বেশ কিছুদিন বিতর্ক চলেছে। সেই ছবিটির নির্মাতা ছিলেন অনুরাগ কশ্যপ। এহেন বিতর্কে সাম্প্রতিক সংযোজন ‘পার্চড’।

এসব বিতর্ক নিয়ে অবশ্য রাধিকা তেমন উচ্চবাচ্য কখনোই করেননি। বছরখানেক ধরে তাঁর ক্যারিয়ার সাফল্যের প্রতিশব্দ। ‘বদলাপুর’, ‘অহল্যা’, ‘হান্টার’, ‘মাঁঝি’—এসব পার করে রজনীকান্তের সঙ্গে ‘কাবালি’। পেছনে ফিরে তাকানোর সময় যে রাধিকার নেই, তা তো বলাই যায়।