সংবাদ শিরোনাম
  • আজ ৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

গাজীপুরের কালীগঞ্জে দূর্গা মন্দিরের প্রতিমাসহ মুর্তি ভাংচুর

২:৪৮ পূর্বাহ্ণ | সোমবার, আগস্ট ২৯, ২০১৬ ঢাকা, দেশের খবর


14137788_1077678855612550_330924946_nরেজাউল সরকার(আঁধার), গাজীপুর প্রতিনিধি :

জেলার কালীগঞ্জে দূর্গা মন্দিরে মুর্তি ভাংচুরের অভিযোগে থানায় সাধারণ ডায়েরী। থানা সূত্রে জানা যায়, আসন্ন দূর্গা পুজা উপলক্ষে উপজেলার জামালপুর ইউনিয়নের কাপাইস দূর্গা মন্দিরে আচার্য দিয়া প্রতিমা নির্মাণ কাজ করিতে ছিল। শনিবার রাতে কাজ শেষ করে ঘুমানোর পর গভীর রাতে কে বা কাহারা দূর্গা মন্দিরে প্রবেশ করে গনেশ, কার্তিক, অশুর, সিংহ ও প্রতিমার হাতসহ বিভিন্ন অংশ ভেঙ্গে পালিয়ে যায়।

রবিবার সকালে মন্দিরের সহ-সভাপতি সুবাশ সূত্রধর মন্দিরের মূর্তি প্রতিমা ভাংগা অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান ও অন্যান্যদের বিষয়টি অবহিত করেন। এ বিষয়ে কাপাইস দূর্গা মন্দিরের সভাপতি নয়ন চন্দ্র দাস কালীগঞ্জ থানায় (৯৫১ নং) সাধারণ ডায়েরী করেছেন।

কালীগঞ্জ পুজা উদযাপন পরিষদের সভাপতি প্রণয় কুমার দাস ও সাধারণ সম্পাদক শ্যামল পাল, হিন্দু, বৌদ্ধ ও খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি অধ্যক্ষ আনন্দ চন্দ্র দাস ঘটনাস্থল পরিদর্শণ শেষে নিন্দা জ্ঞাপন করেছেন। এ সময় তদন্তপূর্বক ঘটনায় সংশ্লিষ্টদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি (উপজেলা নির্বাহী অফিসার) ও থানার অফিসার ইনচার্জ মো. আলম চাঁদ ঘটনাস্থল পরিদর্শন করেছি। আতঙ্কিত হওয়ার কিছু নেই। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

Loading...