• আজ ১৪ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

কালিয়াকৈরে শ্রমিকের রহস্যজনক মৃত্যু

৫:১৯ অপরাহ্ণ | সোমবার, আগস্ট ২৯, ২০১৬ ঢাকা, দেশের খবর

আলমগীর হোসেন, কালিয়াকৈর প্রতিনিধি: কালিয়াকৈর উপজেলার কামরাঙার চালা এলাকায় সত্য মন্ডল (৫০) নামে এক শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ সোমবার সকালে মৌচাক ফাঁড়ি পুলিশ ওই শ্রমিকের লাশ উদ্ধার করেছে। নিহত সত্য মন্ডল টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানার টুমনীখোলা এলাকার ক্ষেত্র মন্ডলের ছেলে।

jhulonto

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সত্য মন্ডল তার স্ত্রী কিরন রানী (৪৫) ছেলে বিশ্ব নাথ (২৮) ও শিবনাথ (২৪) কে নিয়ে কামরাঙার চালা এলাকায় জাহিদের বাসায় ভাড়া থেকে স্থানীয় কারখানায় কাজ করতো। ওই বাসায় পাশের রুমে রাকিব নামের এক ব্যক্তি তার স্ত্রী হেলেনাকে নিয়ে বসবাস করে আসছে। রবিবার বাসায় রাকিবের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে সত্য মন্ডলের ঝগড়া হয়। ওই রাতে রাকিব কয়েকজন লোক নিয়ে ঝগড়ার জের ধরে সত্য মন্ডলের রুমে ঢুকে। এ সময় সত্য মন্ডলের দুই ছেলের সামনে তাকে মারধর করে চলে যায়। রাতে ছেলেরা বাবা সত্য মন্ডলকে নিয়ে ঘুমিয়ে পরে। সকালে তারা বাবাকে ঘরে দেখতে না পেয়ে খুঁজতে বের হয়। পরে তারা পাশের হাসানের বাড়ীর দ্বিতীয়তলার ছাদের রডের সাথে ঝুলন্ত অবস্থায় বাবা সত্য মন্ডলের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

মৌচাক ফাড়ির ইনচার্জ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, বিষয়টি রহস্যজনক। ক্ষতিয়ে দেখছি। আশা করি রহস্য উদঘাটন হবে।

Loading...