• আজ ১৪ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

গাজীপুরের কালীগঞ্জে দুই কাউন্সিলর সহ আ.লীগের ছয় নেতাকে হত্যার হুমকি জেএমবি’র

৯:০৭ অপরাহ্ণ | সোমবার, আগস্ট ২৯, ২০১৬ ঢাকা, দেশের খবর

sd


রেজাউল সরকার(আঁধার), গাজীপুর প্রতিনিধি :

জেলার কালীগঞ্জ পৌরসভায় উড়ো চিঠি দিয়ে দুই কাউন্সিলর সহ আওয়ামী লীগের ছয় নেতাকে হত্যার হুমকি দিয়েছে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামাআতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি)। রোববার রাতে হুমকির শিকার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর পরিমল চন্দ্র ঘোষ বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

হুমকির শিকার অন্য নেতারা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গনি ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম তারিকুল ইসলাম, সদস্য হাসান শরীফ খান ববি, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর আহমেদুল কবির, সাধারণ সম্পাদক শাহ আলম দেওয়ান, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন শুক্কুর, পৌর যুবলীগের সভাপতি বাদল হোসেন।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ বলেন, রোববার বিকেল পৌনে ৪টার দিকে পৌরসভার নির্ধারিত কাউন্সিলর কক্ষে বসে কয়েকজন কাউন্সিলর মিটিং করছিলেন। এ সময় ওই কক্ষের জানালায় একটি চিরকুট দেখতে পাওয়া যায়। চিরকুটটি খুলে দেখা যায় এটা নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবি শাখার চিঠি। এতে উপজেলা, পৌর আওয়ামী লীগ ও যুবলীগের আট নেতাকে তৈরি হতে বলে এবং শিগগিরই তাদের প্রাণে শেষ করে ফেলার হুমকি দেয়া হয়। পরে এ ঘটনায় রাতে থানায় জিডি করা হয়েছে। কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলম চাঁদ জানান, উড়ো চিঠিতে হুমকির ঘটনায় জিডি করেছেন নেতাকর্মীরা। হুমকির বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। থানা এলাকায় সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

Loading...