সংবাদ শিরোনাম
  • আজ ৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

মাদারীপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে কিশোরীর উপর অমানসিক নির্যাতন

২:৩৭ অপরাহ্ণ | মঙ্গলবার, আগস্ট ৩০, ২০১৬ ঢাকা, দেশের খবর

মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুর জেলায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে সোমবার রাতে বাবা হারা এতিম কিশোরী অমানসিক নির্যাতনের শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়ে অচেতন অবস্থায় চিৎকিসা নিচ্ছে।kanduya01

স্থানীয় সুত্রে জানা যায়, কেন্দুয়া ইউনিয়নের দত্ত কেন্দুয়া এলাকায় মৃত শাজাহান শিকদার মেয়ে পপি আক্তার(১৩) সোমবার সন্ধ্যার কিছুক্ষন আগে নিজ বাড়ীর কলপাড়ে হাতমুখ ধোয়ার উদ্দেশ্যে গেলে শাজাহান মাতুব্বর তাকে ডাক দিয়ে মারধর করতে শুরু করে। এক পর্যায়ে পপি পালাতে গেলে পুকুরে পড়ে যায়। নির্যাতনকারী পুকুরে গিয়ে পপিকে পানিতে চুবাতে থাকে। এবং পুকুর থেকে পাড়ে তুলে আবারো মারধর করে। পরে পপির চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে শাজাহান মাতুব্বর পালিয়ে যায়। এরপর অচেতন অবস্থায় পপিকে চিকিৎসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। আরও জানা যায় জমিসংক্রান্ত বিষয় নিয়েই কিশোরীকে হত্যা চেস্টা করা হয়েছিল।

পপি আক্তারের মা বিলকিস বেগম জানান,তার পরিবারের সঙ্গে জমিজমা নিয়ে আগে থেকেই হামলাকারীদের সাথে পূর্বশত্রুতা রয়েছে। পপির বাবা জীবিত না থাকায় আমাদের অসহয়াত্বের সুযোগ নিয়ে বিভিন্ন সময় নানাভাবে তারা পপিকে ও আমার উপর নির্যাতন করতো। আমি এর সঠিক বিচার চাই।

Loading...