সংবাদ শিরোনাম
  • আজ ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

জঙ্গিরা সমাজ দেশ ও পরিবারের শত্রু – ছফাওনুল করিম

২:২১ অপরাহ্ণ | শনিবার, সেপ্টেম্বর ৩, ২০১৬ চট্টগ্রাম, দেশের খবর

এফ এম সুমন, পেকুয়া প্রতিনিধি: জঙ্গিরা সমাজ, দেশ ও পরিবারের শত্রু বলে উল্লেখ করেছেন পেকুয়া প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক ছফাওনুল করিম। তিনি পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয় ও পেকুয়া পাইলট স্কুলে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখা কালে এ  কথা বলেন।

sofanul-korim

তিনি আরো বলেন জঙ্গিরা ছেলে মেয়ে বলে কথা নেই উভয়কে বেছে নেয়, কাজেই আমাদের সচেতন হতে হবে। পেকুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হাসেমের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার আইনজীবী সমিতির সদস্য মীর মোশাররফ হোছেন টিটু।

সিপ্লাস টিভির পেকুয়া প্রতিনিধি এফ এম সুমন এই সময় আরও উপস্থিত ছিলেন, স্কুলের শিক্ষক আব্দুল কাদের, আজিজুর রহমান, আনোয়ারুল করিম, সরওয়ার কামাল, মর্জিনা বেগম, ইয়াসমিন আকতার, পেকুয়া পাইলট স্কুলের আলহাজ্ব শফিউল্লাহ কুতুবীর সভাপতিত্বে ও শিক্ষক ইয়াছিন আরাফাতের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন পেকুয়া পাইলট স্কুলের ব্যাবস্থাপনা পরিচালক শিক্ষাবিদ ডঃ জাকির হাওলাদার, জহিরুল মোস্তফা, জহিরুল ইসলাম প্রমূখ।

এই সময় তারা জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে সচেতন হবার জন্য বলেন এবং  সরকারের পাশাপাশি সবাইকে এই ব্যাপারে সচেতনতা গড়ে তোলার আহবান জানান।