পাবনায় স্কুল ছাত্রকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা: প্রতিবাদে ছাত্র ছাত্রীদের মানববন্ধন

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- পাবনার সুজানগর উপজেলায় ইমন (১৩) নামের সপ্তম শ্রেনীর এক ছাত্রকে শ্বাসরোধ করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করেছে দূর্বৃত্তরা। বুধবার রাতের কোন এক সময় বাড়ির পাশেই তাকে হত্যা করা হয়। সে উপজেলার কাদোয়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র এবং কাঁকিয়ান গ্রামের আয়েন উদ্দিনের ছেলে।

unnamedস্কুলছাত্র ইমনকে হত্যার প্রতিবাদে আজ বৃহস্পতিবার দুপুরে কাদোয়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা মানববন্ধন করে হত্যাকারীদের ফাঁসি দাবী করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পরিবারের আর্থিক অস্বচ্ছলতার জন্য স্কুলছাত্র ইমন প্রতিদিন স্কুল থেকে বাড়ী ফিরে ব্যাটারি চালিত ভ্যানগাড়ী চালাত। প্রতিদিনের মত গতকালও সে বের হয়। অনেক রাত পর্যন্ত সে বাড়িতে না ফিরলে তার পরিবারের লোকজন পুলিশ ফাঁড়িকে জানায়।

আজ বৃহস্পতিবার ভোরে মুসুল্লীরা মানিক হাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মজিবর রহমানের বাড়ীর পাশে ইমনের লাশ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এখন পর্যন্ত এ হত্যার কোন রহস্য উদঘাটন হয়নি।

তবে ধারনা করা হচ্ছে, তাকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। এ ঘটনায় খুনিদের বিচারের দাবীতে ইমনের বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা শোটকার মোড় নামক স্থানে মানববন্ধন করেন। তারা ইমনের খুনিদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবী জানান।