রংপুর জেলা ছাত্রলীগের আনন্দ মিছিল-সমাবেশ

14528427_342688939408850_2021790799_n


রংপুর অফিস:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, গণতন্ত্রের মানস কন্যা, সফল প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী দেশরত্ম শেখ হাসিনার ৭০তম শুভ জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার বাংলাদেশ ছাত্রলীগ রংপুর জেলা শাখার উদ্যোগে আনন্দ মিছিল, সমাবেশ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সকালে নগরীর বেতপট্টিস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বিশাল আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কাচারী বাজার এলাকায় গিয়ে শেষ হয়।

পরে সেখানে জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসান কাননের সঞ্চালনায় অনুষ্ঠিত বিশাল এক সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার শারীরিক সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, মহানগর সভাপতি শাফিয়ার রহমান শফি, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর রহমান সোহেল, সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলা, প্রচার সম্পাদক রোজী রহমান, শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক জাসেম বিন হোসেন জুম্মন, মহানগর প্রচার সম্পাদক রেজাউল ইসলাম মিলন, উপ-দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম রাহেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক লক্ষ্মিণ চন্দ্র দাস, কামরুজ্জামান শাহিন, মহানগর যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম, মুরাদ হোসেন প্রমুখ। সমাবেশে রংপুর জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন উপজেলা ছাত্রলীগের সভাপতি/সম্পাদক এবং আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কবৃন্দ উপস্থিত ছিলেন।