বিএনপির রাজনীতি এখন ফুলের তোড়ার মাঝে আটকে গেছে – ওবায়দুল কাদের

গাজীপুর  প্রতিনিধি-
সংবিধান অনুযায়ী যথা সময়ে নির্বাচন হবে, তার আগে নয়। বিএনপি আন্দোলনের নামে সরকারকে বার বার হুমকি দিচ্ছে। বিএনপির রাজনীতি এখন ফুলের তোড়ার মাঝে আটকে গেছে বলে মন্তব্য করেছেন সড়ক, পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।
বৃহস্পতিবার বিকেলে গাজীপুরের কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জাঙ্গালীয়া উচ্চ বিদ্যালয় মাঠে শহীদ ময়েজউদ্দিন আহমেদের ৩২তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
untitled-1-copyএসময় মন্ত্রী বলেন, যদি থাকে শেখ হাসিনার কাছে দেশ পথ হারাবে না বাংলাদেশ। বঙ্গবন্ধু হত্যার বিচার চেয়ে কালীগঞ্জে খুন হন ময়েজউদ্দিন। বঙ্গবন্ধুর খুনের প্রতিশোধ নেয়ার প্রতিরোধের মুহূর্তে তিনি খুন হন।
বঙ্গবন্ধু খুন হওয়ার পর ময়েজউদ্দিনকে কাঁদতে দেখেছি, ১৫ আগস্টের পর এতো শোক এতো কান্না আর কোনোদিন হয়নি। ময়েজউদ্দিন নিঃসন্দেহে একজন সৎ সাহসী ব্যক্তি ছিলেন। বঙ্গবন্ধু ও ময়েজউদ্দিনের রক্তের প্রতিশোধ আজকের এই বিশাল স্বরণসভা।
ওবায়দুল কাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে বলেন, ‘৪১ বছরে বিচক্ষণ নেতা, সফল ও উন্নয়ন অর্জনকারী শেখ হাসিনা।’
উপজেলা  আওয়ামী লীগ সহ-সভাপতি মো. ইসমাইল হোসেনের সভাপতিত্বে ও সম্পাদক আব্দুল গনি ভূঁইয়ারর সঞ্চালনায় স্বরণ সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-
মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, সাংসদ কামরুল আশরাফ পোটন, কক্সবাজার-৩ আসনের সাংসদ সায়মন সারোয়ার কমল, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সাংসদ আখতারউজ্জামান, গাজীপুর জেলা  আওয়ামী লীগ সম্পাদক অ্যাড. আজমত উল্লাহ খান।
এ সময় আরও উপস্থিত ছিলেন- গাজীপুর জেলা  সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আশরাফী মেহেদী হাসান, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুজ্জামান কিরণ, উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, সহ-সভাপতি কামাল উদ্দিন দেওয়ান, যুগ্ম সম্পাদক এবিএম তারিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আমজাত হোসেন স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলী দাস মিলি,  পৌর  আওয়ামী লীগ সভাপতি আহমেদুল কবির, সম্পাদক শাহ আলম দেওয়ান, জেলা কৃষকলীগ সভাপতি আতিকুর রহমান মিজান, যুগ্ন সম্পাদক নাজিমউদ্দিন খোকা, মীর মোশারফ হোসেন, ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেন, জাঙ্গালীয়া ইউনিয়ন  আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান গাজী সারোয়ার হোসেন প্রমুখ।