আজ : শুক্রবার, ৩০শে সেপ্টেম্বর, ২০১৬ ইং রাশিফলের পুর্বাভাসে যেমন কাটতে পারে দিনটি !

rashifol-somoyerরাশিফল ডেস্কঃ

মেষ : আবেগের চরম পর্যায়ে আছেন আপনি। আঘাত পাওয়া ঈগলের মত আপনার অবস্থা। আপনার আচরণ হয়তো এখন অনেকটাই পশুর মতো। কিন্তু এটা সময়ের সাথে ঠিক হয়ে যাবে।

বৃষ :  হয়তো আজকের জীবনের প্রতিটি ক্ষেত্রেই আপনি ভাবছেন, ‘কেন আমিই?’ কিছু কারণে হয়তো আপনি ভাবছেন যে আপনি ছাড়া অন্যরা প্রত্যেকেই জীবনের সব চাওয়াই পেয়ে যায়।

কর্কট : কারো আক্রমণাত্মক আচরণ কিংবা পরিস্থিতির চাপে আপনি প্রথমে পিছু হঠলেও বাস্তবতা দেখে পরে সেখান থেকেই শিক্ষা নিতে চাইবেন আপনি। জীবনের চলার পথের এই নিয়ম জানুন এবং সফল হতে হলে কতটা ইতিবাচক হতে হয়- তা বুঝুন।

সিংহ :  আজ অল্প চেষ্টায় কিংবা কোনো চেষ্টা ছাড়াই ভালো থাকার মত উপহার জুটবে ভাগ্যে। হয়তো বসে থাকাই কঠিন হয়ে যাবে, জীবনের চলার পথ দারুণ কোমল হয়ে উঠবে। বিশেষ করে হৃদয়ঘটিত ব্যাপারে। অবশ্য আপনার ভালোবাসার প্রকাশভঙ্গী আক্রমণাত্মক।

মিথুন :  নিজের অনুভূতি থেকেই শক্তি নিন। আপনার মত আর কেউ নেই, এমনটা ভেবেই কাজ শুরু করুন এবং যে কাজ কেবল আপনিই পারবেন, সে কাজেই মন দিন। আপনার হৃদয়ে সাহসের শেষ নেই।

কন্যা :  অন্যের মন্তব্যে আপনি ভেঙে পড়তে পারেন। অন্যদের আচরণ হয়তো আপনার কাছে নির্মম বলে মনে হবে। আপনার স্বভাবজাত কোমল আচরণ থেকে সরে এসে আপনি হয়তো আজ অন্যদের প্রতি নির্মম হতে উঠবেন।

তুলা : কাজ শুরু করুন। মাথায় চমৎকার বুদ্ধি ধরে আপনার। আপনার জন্য এখন কঠিন কাজ এটাই ঠিক করা, যে কোন কাজটি আপনি আগে করবেন। আপনার সৃজনশীলতা ও স্পর্শকাতরতা সংক্রান্ত কাজগুলোর জন্য দিনটি দারুণ।

বৃশ্চিক : আজ আপনার অনুভূতিগুলো আপনাকে খুব একটা দৃঢ়তার অনুভব করাবে না আজ। আর যখন আপনি এমনটা ভাবতে শুরু করবেন যে আপনার পরিস্থিতির প্রতি অন্যরা সমব্যথী নয়, তখন পরিস্থিতি আরো খারাপ হতে পারে।

ধনু :  ভাগ্যের কুয়াশা শেষ পর্যন্ত কেটে গেছে আপনার এবং আবারো আপনি স্পষ্ট দেখতে শুরু করেছেন। সচেতন ও সতর্ক থাকুন। কোনো কাজ সামনে আসলে নেতৃত্ব নেয়ার ক্ষমতা আপনার আছে।

মকর : আজ কোনো ইচ্ছাপূরণের দিন আপনার। মন থাকবে চঞ্চল। আপনার মুখোমুখি হতেই হবে, এমন কোনো ঘটনা বহুদিন ধরেই ঘটাতে চাইছিলেন আপনি। আজই সেই দিন।

কুম্ভ :  চরম কোনো পরিণতির দিন আজ, যা ভালোও হতে পারে কিংবা খারাপও। সবকিছু ঠিক রাখতে হয়তো আপনি প্রাণপণ চেষ্টা করছেন। নিজের পৃথিবীর সবকিছু ধরে রাখার দায় কেবল আপনার- ধারণা আপনার এমনটাই।

মীন :  হয়তো আজ পথ থেকে অনেক কিছুই সরাতে চাইবেন, যা বাধা সৃষ্টি করছে আপনার জীবনে। এসবের মধ্যে মানুষজনও থাকতে পারে। লক্ষ্য অর্জনে যেকোনো সিদ্ধান্ত নিতে দ্বিধা করবেন না। কথার চেয়ে কাজের মূল্য বেশি।